‘আকাশে মেঘ করলেও বিজেপি সিবিআই তদন্ত চাইবে’, ভুয়ো টিকাকাণ্ডে পদ্ম শিবিরকে কটাক্ষ কাঞ্চনের

Kanchan Mullick: চিকিৎসকেরা জানিয়েছিলেন, ভুয়ো টিকার জেরে লিভারের সমস্যা হতে পারে সাংসদের। শনিবার থেকেই পেট ব্যথায় কাবু হয়ে পড়েন অভিনেত্রী।

'আকাশে মেঘ করলেও বিজেপি সিবিআই তদন্ত চাইবে', ভুয়ো টিকাকাণ্ডে পদ্ম শিবিরকে কটাক্ষ কাঞ্চনের
ছবিসূত্র: ফেসবুক
Follow Us:
| Updated on: Jun 26, 2021 | 3:16 PM

হুগলি: ভুয়ো ভ্যাকসিনকাণ্ড নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি। জালটিকাকাণ্ডে ধৃত দেবাঞ্জন দেবকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। ভুয়ো টিকাকরণের শিকার হয়েছেন খোদ তৃণমূলের অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। ধৃত দেবাঞ্জন দেবের বিরুদ্ধে অনিচ্ছাকৃ্ত খুনের মামলা রুজু করতে কলকাতা পুলিশ কমিশনারকে নির্দেশ দিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বিরাট জাল টিকাকাণ্ডের বিরুদ্ধে কার্যত রাজ্যসরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিরোধী শিবির। ভুয়ো ভ্যাকসিনকাণ্ড নিয়ে এ বার মুখ খুললেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। কটাক্ষ হানলেন বিরোধীদেরও।

শনিবার, তৃণমূল কংগ্রেস আয়োজিত একটি রক্তদান শিবিরে বিধায়ক (Kanchan Mallick) বলেন, “ভুয়ো ভ্য়াকসিন প্রাপকরা কী করে পেলেন জানি না। কারণ, ভ্য়াকসিন নিতে গেলে একটা নূন্যতম নথিভুক্তকরণ প্রয়োজন। সেটা ছাড়াই কী করে সকলে টিকা পেলেন, তা জানি না। সাধারণ মানুষকে অনুরোধ করব, তাঁরা পদ্ধতি মেনে সরকারি হাসপাতাল, পুরসভা বা স্বাস্থ্যকেন্দ্র থেকে টিকা নিন। তাতে হয়ত, পরিশ্রম হবে কিন্তু এমন জালিয়াতির সম্মুখীন হতে হবে না। অন্তত, একটা লিখিত-পঠিত প্রমাণ থাকবে।”

এদিকে, জাল টিকা নেওয়ার পরেই চিকিৎসকদের নির্দেশে শারীরিক পরীক্ষা করান সাংসদ মিমি চক্রবর্তী। চিকিৎসকেরা জানিয়েছিলেন, ভুয়ো টিকার জেরে লিভারের সমস্যা হতে পারে সাংসদের। শনিবার থেকেই পেট ব্যথায় কাবু হয়ে পড়েন অভিনেত্রী। এ প্রসঙ্গে, কাঞ্চন বলেন, “মিমি অসুস্থ, আমি সেই খবর পেয়েছি। কিন্তু, তা যে টিকা নিয়েই হয়েছে এমন কথা আমি তো বলতে পারি না। কারণ, আমার কাছে কোনও প্রমাণ নেই। এটা সম্পূর্ণই পরীক্ষার ব্য়াপার। তবে যেভাবে টিকা জাল হয়েছে তা আমি বিন্দুমাত্র সমর্থন করি না। মানুষকে বলব, আরও সচেতন হোন।”

জালটিকাকাণ্ড নিয়ে রাজ্য় সরকারকে দুষতে শুরু করেছে। বিরোধী শিবির। কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেছেন, “বাংলার নগ্ন অবস্থা প্রকাশ্যে। মুখ্যমন্ত্রী জবাব দিন।” ঘটনায়, সিবিআই তদন্তের দাবি করেছে বিজেপি। সে প্রসঙ্গে তৃণমূল নেতা বলেন, “আকাশে মেঘ ডাকলেও বিজেপি এখন সিবিআই তদন্ত চায়। ও নিয়ে কিছু বলার নেই।” তবে, বিধায়কের নিজের জীবনের আকাশও কম মেঘে ভরা নয়। সম্প্রতি, স্ত্রী পিঙ্কির সঙ্গে তাঁর মনোমালিন্যের দৌড় থানা পর্যন্ত গড়িয়েছে। টলিপাড়ার অন্য এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে কাঞ্চনের নামে। সেই বিষয়ে যদিও এদিন কোনও উত্তর করেননি বিধায়ক। স্পষ্টই বলেন, “প্রেসের সামনে ব্যক্তিগত কথা বলব না।” এই একই অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Raju Banerjee: ‘মুখ্যমন্ত্রী পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানাতে চাইছেন’, তোপ রাজুর, প্রচ্ছন্ন সমর্থন সৌমিত্রকে