Haripal: ছেলের অত্য়াচারে থানায় মা, পরে বললেন, ‘যা হওয়ার হয়ে গিয়েছে, ওর কাছেই থাকব’

Sanath Majhi

Sanath Majhi | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Feb 12, 2023 | 10:28 PM

Hooghly: রবিবার সন্ধ্যায় হরিপাল থানার দ্বারস্থ হন ওই বৃদ্ধ দম্পতি। তাঁদের উপর যাতে কোনও অত্যাচার না হয় বা ছেলে-বৌমা তাঁদের বাড়ি থেকে যাতে না তাড়িয়ে দেন, তার আবেদন জানাতে আসেন।

Haripal: ছেলের অত্য়াচারে থানায় মা, পরে বললেন, 'যা হওয়ার হয়ে গিয়েছে, ওর কাছেই থাকব'
হরিপাল থানা।

Follow us on

হুগলি: ছেলে, ছেলের বৌয়ের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ তুলে থানায় মা, বাবা। হুগলির হরিপাল থানা এলাকার ওই বৃদ্ধার অভিযোগ, তাঁকে ডাইনি বলেও অপবাদ দিতেন ছেলে, বৌমা। এমনকী বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টাও করতেন বলে অভিযোগ তুলে রবিবার থানায় যান তিনি। এরপরই ছেলে ও বৌমাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। যদিও থানা থেকে বেরিয়ে অভিযোগকারী জানান, ছেলের কাছেই থাকতে চান তিনি। অভিযোগ, ওই বৃদ্ধার নাতি, নাতনি মারা যান গত এক বছরে। গ্রামেরও একজন মারা যান। এরপরই ওই বৃদ্ধাকে ডাইনি অপবাদ দেওয়া শুরু হয় বলে অভিযোগ। এ নিয়ে ওঝা গুণিনও করা হয় বলে অভিযোগ। সেই ওঝার নিদানে ছেলে ও ছেলের বউ আরও মারমুখী হয়ে ওঠেন বলে অভিযোগ।

এরপরই রবিবার সন্ধ্যায় হরিপাল থানার দ্বারস্থ হন ওই বৃদ্ধ দম্পতি। তাঁদের উপর যাতে কোনও অত্যাচার না হয় বা ছেলে-বৌমা তাঁদের বাড়ি থেকে যাতে না তাড়িয়ে দেন, তার আবেদন জানাতে আসেন। থানায় লিখিতভাবে বিষয়টি জানান বলেও দাবি করেন তাঁরা। এরপরই ছেলে ও ছেলের বৌকে আটক করে পুলিশ।

যদিও এদিন রাতে থানা থেকে বেরিয়ে অভিযোগকারী মহিলা বলেন, “আমার কাছে জানতে চাওয়া হল ছেলে, বৌমা নিয়ে থাকতে চাই কি না। আমি বলেছি, থাকতে চাই। আমার তখন কষ্ট হয়েছিল বলে এসেছিলাম থানায়। এখন মিটমাট করে থাকতে চাই।”

অন্যদিকে সুশীল হাঁসদা নামে ওই মহিলার এক আত্মীয় বলেন, “আমার কাকা, কাকিমা হন। আমার কাছে এসে বলেন, ওঁদের ডাইনি অপবাদ দিচ্ছে। মারধর করছে। বড় ছেলে আর বউ এসব করছে। বাড়িতে টিকতে দিচ্ছে না। পাড়ার লোকজনও মদত দিচ্ছে। তারপরই থানায় আসি।”

Latest News Updates

Related Stories
Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla