Murder: ঘাড়ের নীচ থেকে ভাসছে রক্তে, সাত সকালে পাণ্ডুয়ায় চলল গুলি

Hooghly: বর্ধমানের দিক থেকে একটি গাড়িতে চারজন এসেছিল বলে জানা গিয়েছে।

Murder: ঘাড়ের নীচ থেকে ভাসছে রক্তে, সাত সকালে পাণ্ডুয়ায় চলল গুলি
পাণ্ডুয়ায় চলল গুলি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2023 | 10:40 AM

হুগলি: সাত সকালে পাণ্ডুয়ায় প্রকাশ্যে চলল গুলি। হুগলি বর্ধমান সীমানা লাগোয়া পান্ডুয়ার বোরাগড়ি এলাকায় মঙ্গলবার সকালে গুলি চালানোর ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল আটটা নাগাদ এক ব্যক্তিকে জিটি রোডের উপরে গুলি করে দুষ্কৃতীরা। বর্ধমানের দিক থেকে একটি গাড়িতে চারজন এসেছিল বলে জানা গিয়েছে। স্থানীয়রা পাণ্ডুয়া থানায় খবর দেয়। এরপরই পুলিশ গিয়ে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে পান্ডুয়া হাসপাতালে পাঠায়। ওই ব্যক্তির মাথায়, বুকে এবং পাঁজরে তিন জায়গায় গুলি লাগে। পান্ডুয়া হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁর মৃত্যু হয়।

হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, একটি স্করপিওতে চারজন এসেছিলেন। হুগলি-বর্ধমান সীমনা এলাকায় একজনকে গুলি করে পালানোর সময় নাকা চেকিংয়ে একজন দুষ্কৃতী ধরাও পড়ে। গাড়িটি আটক করা হয়েছে। তবে গাড়িতে থাকা বাকিরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি ক্রাইম দেবীদয়াল কুন্ডু জানান, বর্ধমান থেকে এই গাড়িটি ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। মৃত ব্যক্তি ওই গাড়ির চালক ছিলেন। নাম উদয়ভানু বিশ্বাস। বর্ধমান থেকে গাড়িটি ভাড়া করে কোথাও নিয়ে যাওয়া হচ্ছিল এবং মাঝপথেই চালককে গুলি করা হয়। তবে কী কারণে গুলি তা তদন্ত করে দেখা হচ্ছে। পুরনো কোনও পরিচিতি থেকে এই ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে, সবদিক খোলা রেখেই তদন্ত করছে পুলিশ।