Santanu Banerjee Wife: ‘কুন্তলকে চিনি, ঠিক যেভাবে…’, টিভি নাইন বাংলায় EXCLUSIVE শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কা

ED: প্রিয়াঙ্কা জানান তাঁদের বাড়ির বিভিন্ন অনুষ্ঠানেও কুন্তল একাধিকবার এসেছেন।

Santanu Banerjee Wife: 'কুন্তলকে চিনি, ঠিক যেভাবে...', টিভি নাইন বাংলায়  EXCLUSIVE শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 2:23 PM

হুগলি: অবগুন্ঠন সরিয়ে অবশেষে প্রকাশ্যে শান্তনু বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী। ইডির হাতে শান্তনু গ্রেফতার হওয়ার পর তাঁকে আর প্রকাশ্যে দেখা যায়নি। তবে টিভি নাইন বাংলার সামনে শনিবার প্রথম মুখ খুললেন শান্তনু-পত্নী প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়। অধিকাংশ প্রশ্নের উত্তরেই প্রিয়াঙ্কা ‘জানি না’ বলেছেন। তবে কুন্তল ঘোষের সঙ্গে শান্তনুর যে পরিচয় ছিল, তা এদিন এক বাক্যেই মেনে নেন প্রিয়াঙ্কা। জানান তাঁদের বাড়ির বিভিন্ন অনুষ্ঠানেও এসেছেন একাধিকবার। তবে সে পরিচয় নিছক পাড়ার ছেলে হিসাবে। এর বাইরে কোনও কিছু রয়েছে বলে তাঁর জানা নেই। একইসঙ্গে প্রিয়াঙ্কা দাবি করেন, তাঁর স্বামী শান্তনু পুরোপুরি নির্দোষ। তবে কেউ ষড়যন্ত্র করছেন কি না তা অবশ্য জোর দিয়ে এদিন বলতে পারেননি শান্তনু-পত্নী।

এক সময় তৃণমূলের যুব নেতা (চলতি সপ্তাহেই দল থেকে বহিষ্কার করা হয়) শান্তনু বন্দ্যোপাধ্যায় সম্পর্কে ইডির হাতে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। বিপুল সম্পত্তি, একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে শুরু করে বাড়ি-গাড়ি সব কিছুই ইডির স্ক্যানারে। শনিবার সকাল থেকে শান্তনুর বাড়ি, গেস্ট হাউজ, ঘনিষ্ঠের বাড়িতে গিয়েছে ইডি। যদিও প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায় বলেন, “শান্তনুর কোনও দুর্নীতিতে একেবারেই কোনও যোগ নেই। তদন্ত চলছে, সবটাই দেখতে পাবেন। সবটাই তদন্তসাপেক্ষ।” একইসঙ্গে তিনি বলেন, “আমার জানা নেই এত টাকার সম্পত্তি রয়েছে। তা থাকলে আমি জানতাম।”

কুন্তল ঘোষের যে শান্তনুদের বাড়িতে যাতায়াত ছিল, সে কথাও মেনে নিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, “কুন্তল ঘোষকে চিনতাম, ঠিক যেমন পাড়ার ছেলেদের চেনে। আমাদের বাড়িতেও এসেছে। বাড়িতে কোনও অনুষ্ঠান হলে নিমন্ত্রণ করা হতো, তখন আসত।” তবে ‘পাড়ার ছেলে’র এই যাতায়াত কতদিনের তা যদিও মনে করতে বলতে পারছেন না তিনি।

একইসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, তিনিও একটি সংস্থার ডিরেক্টর। তবে কোটি কোটি টাকা লেনদেনের যে অভিযোগ, তা তিনি মানতে চাননি। বরং বলেছেন, “দুর্নীতির অভিযোগ থাকতেই পারে। তবে সেরকম কিছুই হয়নি।” শান্তনু স্ত্রীর সংস্থার মাধ্যমে কালো টাকা সাদা করতেন বলে যে তথ্য ইডি সূত্রে উঠে এসেছে, তাও এদিন নস্যাৎ করে দেন তিনি। প্রিয়াঙ্কার দাবি, তাঁর স্বামীর যা কিছু, সবটাই নিজে থেকে করেছেন। ধাবা, গেস্ট হাউজ, বাড়ি সবই সৎপথের রোজগারে। প্রিয়াঙ্কা জানিয়েছেন, ইডি তাঁকে এখনও ডাকেনি। যদি ডাকে তিনি নিশ্চয়ই যাবেন। সবরকম সহযোগিতাও করবেন।