Extramarital Affair: রাত করে বাড়ি ফিরত বর, ফোন ঘেঁটে সব ধরেও ফেলেছিল বউ… এর মাঝেই ভয়ঙ্কর ঘটনা…

Hooghly: শুভাশিস চন্দ বলেন, "গত বছর ২২ ফেব্রুয়ারি মধ্যরাতে আমার ভাইঝিকে অগ্নিদগ্ধ অবস্থায় ওই ছেলেটি ও তার বউ উত্তরপাড়া হাসপাতালে নিয়ে যায়।

Extramarital Affair: রাত করে বাড়ি ফিরত বর, ফোন ঘেঁটে সব ধরেও ফেলেছিল বউ... এর মাঝেই ভয়ঙ্কর ঘটনা...
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 7:43 PM

হুগলি: গত বছর মার্চ মাসে এক তরুণী অগ্নিদগ্ধ হয়ে মারা যান। সেই ঘটনায় এক বছর পর এক যুবককে গ্রেফতার করল পুলিশ। আদালতের নির্দেশে উত্তরপাড়া থানার পুলিশ তদন্ত এগোয় এবং ওই যুবককে গ্রেফতার করে। গত বছর মার্চ মাসের ২৭ তারিখ অগ্নিদগ্ধ হয়ে অস্বাভাবিক মৃত্যু হয় হিন্দমোটর বিবি স্ট্রিটের ওই তরুণীর। সম্পর্কের টানাপোড়েনে এই মৃত্যু বলে অভিযোগ তোলে তরুণীর পরিবার। এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে এই ঘটনা ঘটে বলে তরুণীর বাড়ির লোকজনের অভিযোগ। স্বামীর সঙ্গে ওই তরুণীর সম্পর্কের কথা মেনে নেন অভিযুক্তের স্ত্রীও। শ্রীরামপুর আদালতের নির্দেশে উত্তরপাড়া থানার পুলিশ বুধবার বিকেলে হুগলির কোন্নগর থেকে ওই যুবককে আটক করে। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় তাঁকে।

হিন্দমোটর এলাকার বাসিন্দা ওই যুবক। নিহত তরুণী দীপান্বিতা চন্দের কাকা শুভাশিস চন্দের অভিযোগ, তাঁর ভাইঝির মা-বাবা কেউ নেই। অবিবাহিত মেয়ে একাই বাড়িতে থাকতেন। সেই সুযোগকে কাজে লাগিয়েই হিন্দমোটরের যুবক সম্পর্কের ফাঁদে ফেলেন। বিয়ের কথাও লুকিয়ে যান বলে দাবি শুভাশিসবাবুর। এমনকী দীপান্বিতাকে নেশাগ্রস্ত করে তুলেছিলেন বলেও অভিযোগ নিহতের কাকার।

শুভাশিস চন্দ বলেন, “গত বছর ২২ ফেব্রুয়ারি মধ্যরাতে আমার ভাইঝিকে অগ্নিদগ্ধ অবস্থায় ওই ছেলেটি ও তার বউ উত্তরপাড়া হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আরজি করে স্থানান্তরিত করে। ২৭ মার্চ ও মারা যায়। এই এক মাসের মধ্য়ে আমাদের কিছু জানায়নি। আমি পুলিশ মারফত জানতে পারি ভাইঝি মারা গিয়েছে। এরপর উত্তরপাড়া যাই। তবে নানাভাবে ছেলেটা হুমকি দিত বলে থানায় অভিযোগ জানাতে পারিনি। এরপর উকিলের সঙ্গে যোগাযোগ করি। উনিই বলেন আদালতে যেতে।”

অন্যদিকে স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা মেনে নিয়েছেন ওই যুবকের স্ত্রী। তাঁর কথায়, “আমার বর বলত ও নাকি বোন হয়। কিন্তু ওর ফোন থেকে যা তথ্য পেয়েছি, বোন নয় অন্য কিছু। ২৩ তারিখ আমি বিষয়টা জানতে পারি। ওদের মধ্যে অন্য সম্পর্ক আছে। অনেক রাতে ফিরত বর। জানতে চাইলে বলত কাজ ছিল।”