Extra Marital Affair: প্রেমের টানে স্বামীকে ছেড়ে বেরিয়ে যান মহিলা, প্রথমবার প্রেমিককে দেখে তো কপালে হাত…

Magra: সূত্রের খবর, মগড়ার ওই মহিলার বয়স মোটামুটি ৪০-এর কাছাকাছি। তাঁরই ১৪ বছরের মেয়ে রয়েছে। ওই মহিলার সঙ্গেই ফেসবুকে এক যুবকের পরিচয় হয়।

Extra Marital Affair: প্রেমের টানে স্বামীকে ছেড়ে বেরিয়ে যান মহিলা, প্রথমবার প্রেমিককে দেখে তো কপালে হাত...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 7:59 PM

হুগলি: ফেসবুকে পরিচয় হয়েছিল। এরপর কথা এগোয় মেসেঞ্জারে, নিয়মিত ফোনেও কথা হয় মহিলার। অভিযোগ, মহিলা ঠিক করেন, স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধবেন। এদিকে মহিলার আবার ১৪ বছরের এক মেয়ে রয়েছে। এক রাতে ঠিক করেন, মেয়েকে নিয়েই বেরিয়ে যাবেন এক কাপড়ে। যেমন ভাবনা, তেমন কাজ। ঘর ছাড়লেন মগড়া থানা এলাকার ওই মহিলা। তাঁর দাবি, সেই প্রথমবার প্রেমিককে সামনে থেকে দেখেন তিনি। আর প্রেমিককে দেখে চোখ কপালে ওঠে তাঁর। মহিলার দাবি, প্রেমিক তাঁর হাঁটুর বয়সী। তা তিনি আগে জানতে পারেননি। জানলে এমন ঘটনা কখনও ঘটাতেন না। হুগলির মগড়া থানার পুলিশ উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থেকে ওই মহিলা ও তাঁর মেয়েকে উদ্ধার করে। বৃহস্পতিবার চুঁচুড়া আদালতে গোপন জবানবন্দি নেওয়া হয় ওই মহিলার নাবালিকা কন্যার।

সূত্রের খবর, মগড়ার ওই মহিলার বয়স মোটামুটি ৪০-এর কাছাকাছি। তাঁরই ১৪ বছরের মেয়ে রয়েছে। ওই মহিলার সঙ্গেই ফেসবুকে এক যুবকের পরিচয় হয়। নিয়মিত কথা বলতে বলতে ওই যুবকের প্রেমে পড়ে যান তিনি। এরপর ঠিক করেন প্রেমিকের সঙ্গে ঘর ছাড়বেন। অভিযোগ, গত ২১ জুলাই মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যান তিনি। ২৪ জুলাই মহিলার স্বামী মগড়া থানায় স্ত্রী ও মেয়েরে অপহরণের অভিযোগ দায়ের করেন। এরপরই ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে পুলিশ জানতে পারে উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে রয়েছেন তাঁরা। এরপরই মগড়া থানার পুলিশ সেখানে গিয়ে মহিলা ও তাঁর নাবালিকা মেয়েকে উদ্ধার করে নিয়ে আসে।

বৃহস্পতিবার তাদের চুঁচুড়া জেলা আদালতে তোলা হয়। নাবালিকার গোপন জবানবন্দিও নেওয়া হয় আদালতে। পুলিশ জানিয়েছে, যে যুবকের সঙ্গে মহিলার পরিচয় হয়েছিল, তিনি বছর কুড়ির যুবক। ওই মহিলা পরে সেটি জানতে পেরে দত্তপুকুরে একটি বাড়ি ভাড়া নেন বলে জানা গিয়েছে। সেখানে থেকেই কোনও কাজের সন্ধান করছিলেন তিনি। অন্যদিকে পুলিশ সূত্রে খবর, ওই মহিলা জানিয়েছেন, তিনি নিজের ইচ্ছাতেই ওই যুবকের সঙ্গে ঘর ছেড়েছিলেন। তবে তিনি জানতেন না, ছেলেটির বয়স এতটা কম।