Newborn Baby: এক হাতে ঝোলানো সদ্যোজাত, পা টলছে লোকটার… খপাৎ করে হাত চেপে ধরল দুই মহিলা

Hoogly News: অভিযোগ, ওই ব্যক্তির বক্তব্য এই শিশুর মা বাবার ডিভোর্সের মামলা চলছে। ওই দম্পতি চুঁচুড়া কোর্টে রয়েছেন। তিনি ওই শিশুকে নিয়ে মধু কিনতে যাচ্ছিলেন।

Newborn Baby: এক হাতে ঝোলানো সদ্যোজাত, পা টলছে লোকটার... খপাৎ করে হাত চেপে ধরল দুই মহিলা
চয়নিকা আঢ্য। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2022 | 12:08 AM

হুগলি: এক শিশুকন্যাকে উদ্ধার (Baby Recover) করল পুলিশ। আটক করা হল সন্দেহভাজন এক ব্যক্তিকে। বৃহস্পতিবার সন্ধ্যায় চুঁচুড়া (Chinsurah) আখনবাজার এলাকায় এই ঘটনা ঘটে। সন্ধ্যা ৬টা নাগাদ চয়নিকা আঢ্য নামে এক যুবতী স্কুটি নিয়ে যাচ্ছিলেন। চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালের দিক থেকে তিনি ঘড়ির মোড়ে যাওয়ার পথে আখনবাজারে একটি ব্যাঙ্কের সামনে এক ব্যক্তিকে দেখতে পান। তাঁর হাতে একটি শিশু। দেখে মনে হচ্ছে সদ্যোজাত। ঝুলিয়ে নিয়ে যাচ্ছে।

গুটি গুটি পায়ে ওই লোকটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন বলে অভিযোগ। চোখে মুখে কেমন যেন একটা অস্বাভাবিকতা। পা টলছিল। তাতেই সন্দেহ হয় ওই যুবতীর। স্কুটি নিয়ে এগিয়ে যান তিনি।  খবর দেন ট্র্যাফিক পুলিশে। ওদিকে বাচ্চাটিকে নিয়ে দেখে আরও দুই মহিলা এগিয়ে এসে খপাৎ করে লোকটির হাত চেপে ধরেন। অভিযোগ, ওই ব্যক্তিকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, এই শিশু তাঁর নয়।

অভিযোগ, ওই ব্যক্তির বক্তব্য এই শিশুর মা বাবার ডিভোর্সের মামলা চলছে। ওই দম্পতি চুঁচুড়া কোর্টে রয়েছেন। তিনি ওই শিশুকে নিয়ে মধু কিনতে যাচ্ছেন। কিন্তু তাতে সন্দেহ হয় চয়নিকা-সহ বাকি দু’জনের। এদিকে ততক্ষণে আশেপাশের লোকজনও ভিড় করতে শুরু করেন। সন্দেহভাজন ব্যক্তি ও শিশুটিকে নিয়ে চুঁচুড়া থানায় যান তাঁরা। ওই ব্যক্তি জানান, তিনি উত্তর ২৪ পরগনার জগদ্দলের বাসিন্দা। শিশুটি তাঁর প্রতিবেশীর। এরপরই পুলিশ তাঁকে আটক করে।

অন্যদিকে তাঁর কথামতো চুঁচুড়া আদালত চত্বরে গিয়ে পুলিশ কাউকে খুঁজে পায়নি। প্রায় দেড় ঘণ্টার বেশি সময় শিশুটি তার মাকে ছাড়া রয়েছে। এই খবর প্রকাশিত হওয়া অবধি কেউ শিশুটির খোঁজে থানাতেও আসেনি। প্রশ্ন উঠছে, উত্তর ২৪ পরগনায় বাড়ি হলে সেখানকার আদালত ছেড়ে কেন কেউ চুঁচুড়া আদালতে আসবেন? পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির বয়স দিন পাঁচেক। চুঁচুড়া থানার শিশু বান্ধব কর্নারে আপাতত রাখা হয়েছে তাকে।