Hospital: চোরাই মালে ভরা ব্যাগ, শুধু সময়মতো বাইকটা স্টার্ট নিল না বলে… তুমুল হইচই হাসপাতালে

Hooghly: হাসপাতালের বিএমওএইচ তনুজকুমার দাস বলেন, হাসপাতালে সিসি ক্যামেরা বসানোর কাজ চলছে। সেই সুযোগকে কাজে লাগিয়ে চুরি করে পালাচ্ছিলেন এক যুবক।

Hospital: চোরাই মালে ভরা ব্যাগ, শুধু সময়মতো বাইকটা স্টার্ট নিল না বলে... তুমুল হইচই হাসপাতালে
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 7:47 PM

হুগলি: চুরির জিনিসে ব্যাগ ভরে ফেলেছিলেন যুবক। হাসপাতালে চায়ের জন্য রাখা ইনডাকশন, হেল্প ডেস্কের কম্পিউটার, রোগীর ব্যাগপত্তর সব ঝোলায় ভরা হয়ে গিয়েছিল। বাইক অবধিও পৌঁছে যান। তবে কাল হল বাইক সময়মতো স্টার্ট না নেওয়ায়। বারবার চেষ্টা চালাচ্ছিলেন, তবে বাইক এগোচ্ছিল না মোটে। এরইমধ্যে হাসপাতালের ভিতর থেকে ছুটে আসেন কয়েকজন। হাতেনাতে ধরে ফেলেন ওই যুবককে। পরে জানা যায় ফাঁকতালে চুরি করে পালানোর চেষ্টা করছিলেন ওই যুবক। চণ্ডীতলা (Chanditala) গ্রামীণ হাসপাতালের এই ঘটনা ঘিরে হইচই পড়ে যায় এলাকায়। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে।

বৃহস্পতিবারের ঘটনা। দুপুরে রোগীদের পরিষেবায় ব্যস্ত চিকিৎসকরা। রোগী আসছেন অনবরত। যিনি হাসপাতালে চা বানান, সেই মহিলা চায়ের ঘরে ঢুকে দেখেন ইনডাকশন নেই। এরপরই হইহই শুরু হয়। দেখা যায় দু’ তিনজন হাসপাতাল কর্মীর ব্যাগের চেইন খোলা। মাটিতে পড়ে আছে হাসপাতাল কর্মীদের বিশেষ ক্যাপ।

হাসপাতালের বিএমওএইচ তনুজকুমার দাস বলেন, হাসপাতালে সিসি ক্যামেরা বসানোর কাজ চলছে। সেই সুযোগকে কাজে লাগিয়ে চুরি করে পালাচ্ছিলেন এক যুবক। বিষয়টি নজরে আসতেই হাসপাতালের কর্মীরা চেপে ধরেন ওই যুবককে। হাসপাতালের কম্পিউটার, ইনডাকশান, রোগীর ব্যাগ, মোবাইল ফোন চুরি করে দু’টি ব্যাগে ভরে বাইক নিয়ে পালানোর চেষ্টা করছিলেন অভিযুক্ত।

অভিযোগ, বাইক স্টার্ট দিতে গিয়ে কিছুটা দেরী হয়ে যায় তাঁর। এর মধ্যে হাসপাতালের কর্মীদের নজরে আসে চুরির বিষয়টি। যে বাইকটি উদ্ধার হয় সেটিও সম্ভবত চুরির মনে করছে পুলিশ। চণ্ডীতলা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।