দেখা যাচ্ছিল কেবল মাথার চুল, ‘পাড়ার মেয়ে’র চেহারা দেখে শিউরে উঠলেন স্থানীয়রা!

গত ৫ তারিখই 'পাশেই যাচ্ছি বলে' বাড়ি থেকে বের হন রূকসার।

দেখা যাচ্ছিল কেবল মাথার চুল, 'পাড়ার মেয়ে'র চেহারা দেখে শিউরে উঠলেন স্থানীয়রা!
মৃত তরুণী রুকসার
Follow Us:
| Updated on: Jan 18, 2021 | 1:33 PM

হাওড়া: পুকুরে কিছু একটা ভেসে থাকতে দেখেছিলেন স্থানীয়রা। কুচুরি পানা ভর্তি থাকায় প্রথমটায় আঁচ করতে পারেননি। পরে চোখে পড়ে চুলের অংশ। পুকুরে যে দেহ ভেসে উঠেছে, তা বুঝতে দেরি হয় না স্থানীয়দের। খবর যায় থানায়। পুলিস ডুবুরি নামিয়ে দেহ তোলে। মুখটা দেখেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। এ যে তাঁদেরই পাড়ার মেয়ে! ১০ দিন ধরে খোঁজ পাওয়া যাচ্ছিল না যাঁর। নিখোঁজ কলেজ ছাত্রীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাওড়ার আন্দুল এলাকায়। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে হাওড়া (Howrah)-আন্দুল রোড অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা।

পুকুরে ভাসছে দেহ

পোদড়ার আজাদনগর এলাকার বাসিন্দা রূকসার খাতুন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। গত ৫ তারিখই ‘পাশেই যাচ্ছি বলে’ বাড়ি থেকে বের হন রূকসার। তারপর আর বাড়ি ফিরে আসেননি। সেদিন থেকে নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের তরফ থেকে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। এরপর নাজিরগঞ্জ থানায় পরিবারের তরফ থেকে নিখোঁজ ডায়েরি করা হয়।

থানার সামনে বিক্ষোভ

তদন্তে নামে পুলিস। তবে কোনও সূত্র উঠে আসে না পুলিসের হাতে। গত শুক্রবার এলাকারই পুকুর থেকে উদ্ধার হয় তরুণীর দেহ। সেসময় পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। তিন দিন কেটে গেলেও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিস। খুন নাকি অন্য কিছু, তাও স্পষ্ট নয়।

সোমবার সকাল থেকে নতুন করে উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে হাওড়া-আন্দুল রোড অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা। পরিস্থিতি উত্তপ্ত রয়েছে। ব্যস্ততম রাস্তা অবরোধের জেরে যানজট তৈরি হয়েছে এলাকায়।