Alapan Banerjee: এর আগে অন্তত ৫ বার গ্রেফতার হয়েছেন জয়ন্ত সিং, জানালেন আলাপন বন্দ্যোপাধ্যায়

Alapan Banerjee: আলাপন বন্দ্যোপাধ্যায় বলেন, ২০২১ সালের মার্চ মাসের ঘটনা। তবে ২০১৬ সাল থেকে জয়ন্ত সিংকে পাঁচটি মামলায় অন্তত পাঁচবার গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের তথ্য বলছে, ওই ব্যক্তি 'নোন রাউডি'। বারংবার গ্রেফতার হয়েছেন বিভিন্ন কেসে।

Alapan Banerjee: এর আগে অন্তত ৫ বার গ্রেফতার হয়েছেন জয়ন্ত সিং, জানালেন আলাপন বন্দ্যোপাধ্যায়
মুখ্য় উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য পুলিশের আইনশৃঙ্খলা বিভাগের এডিজি মনোজ বর্মা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2024 | 11:20 PM

হাওড়া: আড়িয়াদহকাণ্ডের ‘নায়ক’ জয়ন্ত সিং আসলে একজন দাগী গুন্ডা পুলিশের খাতাতেও। ২০১৬ সাল থেকে জয়ন্ত সিং অন্তত পাঁচবার গ্রেফতার হয়েছেন বলে সাংবাদিক সম্মেলনে জানালেন আলাপন বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবারই আড়িয়াদহকাণ্ডের আবহে ভাইরাল হওয়া ভিডিয়ো নিয়ে মুখ খোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরপরই সাংবাদিকদের মুখোমুখি হন মুখ্যমন্ত্রীর মুখ্য় উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য পুলিশের আইনশৃঙ্খলা বিভাগের এডিজি মনোজ বর্মা।

আলাপন বন্দ্যোপাধ্যায় বলেন, ২০২১ সালের মার্চ মাসের ঘটনা। তবে ২০১৬ সাল থেকে জয়ন্ত সিংকে পাঁচটি মামলায় অন্তত পাঁচবার গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের তথ্য বলছে, ওই ব্যক্তি ‘নোন রাউডি’। বারংবার গ্রেফতার হয়েছেন বিভিন্ন কেসে।

এদিন আলাপন বন্দ্যোপাধ্যায় জানান, বেলঘরিয়া থানার আড়িয়াদহের তালতলা ক্লাবের যে ঘটনা, সেটি ২০২১ সালের মার্চ মাসের ঘটনা। তিন বছর আগের। একইসঙ্গে রাজ্যের তরফে তিনি স্পষ্ট করেন, নিগৃহীত ব্যক্তি বলে যার ছবি সম্প্রচারিত হচ্ছে, তিনি পুরুষ। অনেক জায়গায় নিগৃহীত মহিলা বলে দেখানো হচ্ছে, যা ভুল তথ্য।

প্রসঙ্গত, এদিনই মুম্বই যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন, “একুশ সালের ঘটনা নিয়ে আমার ইলেকশন ড্যামেজ করার জন্য গত ৭২ ঘণ্টা ধরে এক তরফাভাবে একই নিউজ দেখিয়ে গিয়েছেন। অথচ সেই সময় অর্জুন সিং ছিলেন ওখানকার সাংসদ। যারা করেছিল তারা গ্রেফতার হয়ে এখনও জেলে আছে।”