Women elope with Masons: ‘শপিং’ করতে বালি থেকে মুম্বই হয়ে আসানসোল, আটক রাজমিস্ত্রির সঙ্গে পালানো ২ জা!

Extra Marital: প্রেমের টানে রাজমিস্ত্রিদের হাত ধরে মুম্বই পাড়ি দিয়েছিলেন হাওড়ার একই পরিবারের দুই গৃহবধূ। শপিং করার নাম করে প্রেমিকদের সঙ্গে পালিয়েছিলেন তাঁরা। অবশেষে আসানসোলে খোঁজ মিলল তাঁদের।

Women elope with Masons: 'শপিং' করতে বালি থেকে মুম্বই হয়ে আসানসোল, আটক রাজমিস্ত্রির সঙ্গে পালানো ২ জা!
আটক গৃহবধূ ও দুই প্রেমিক। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2021 | 4:04 PM

আসানসোল: পালিয়ে গিয়েও শেষ রক্ষা হল না। মুম্বই মেল থেকে পালিয়ে যাওয়া বালির দুই গৃহবধূকে নামাল জিআরপি। এদিকে আসানসোল স্টেশনে ওৎ পেতে বসেছিল হাওড়া পুলিশ। প্রেমের টানে রাজমিস্ত্রিদের হাত ধরে মুম্বই পাড়ি দিয়েছিলেন হাওড়ার একই পরিবারের দুই গৃহবধূ। শপিং করার নাম করে প্রেমিকদের সঙ্গে পালিয়েছিলেন তাঁরা। অবশেষে আসানসোলে খোঁজ মিলল তাঁদের। সঙ্গে আটক করা হল প্রেমিকদেরও।

প্রেমের টানে হাওড়ার নিশ্চিন্দার আনন্দনগরের দুই গৃহবধূ পালিয়ে গিয়েছিলেন সুদূর মুম্বই। বাড়িতে কাজ করতে আসা রাজমিস্ত্রির হাত ধরে ভিন রাজ্যে পাড়ি দিয়েছিলেন দুই জা। তবে শেষরক্ষা হল না। কারণ, মুম্বই থেকে এ রাজ্যে ফেরার পথে আসানসোল স্টেশন থেকে উদ্ধার করা হয় তাঁদের। খবর আগেই ছিল। তৈরি ছিল পুলিশও।

নিশ্চিন্দা থানার পুলিশের হাতে আসানসোল স্টেশনে দুই গৃহবধূ অনন্যা কর্মকার ও রিয়া কর্মকারকে আটক করে পুলিশ। সঙ্গে ছিল রিয়ার সাত বছরের ছেলে। ছিব দুই প্রেমিক রাজমিস্ত্রি সুভাষ ও শেখর। তাদেরও জিআরপি নিশ্চিন্দা থানার পুলিশের হাতে তুলে দেয়।

গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশ জানতে পারে, ওই দুই গৃহবধূ তাঁদের প্রেমিকের সঙ্গে ভোরবেলায় আসানসোল স্টেশনে আসবে। সেখান থেকে ট্রেন পরিবর্তন করবেন তাঁরা। রিয়ার সঙ্গে সন্তানও থাকতে পারে বলেও জানতে পারে পুলিশ। সেই অনুযায়ী পুলিশ আসানসোল স্টেশন অপেক্ষা করছিল। সেখান থেকে পাঁচজনকে আটক করে তারা। এর পর তাঁদের হাওড়ার নিশ্চিন্দা থানার হাতে তুলে দেওয়া হয়।

মাস ছয়েক আগে বালি আনন্দনগর সাঁপুইপাড়া এলাকায় একতলা বাড়ির সংস্কারে কাজ করতে এসেছিল দুই রাজমিস্ত্রি। প্রথম দেখাতেই তাঁদের দু’জনকে ভাল লেগে যায় বাড়ির দুই গৃহবধূর। দুই রাজমিস্ত্রিরও দুই গৃহবধূকে পছন্দ হয়। প্রথমে আলাপ তারপর হয় মোবাইল নম্বর বিনিময়। কথা বলতে বলতে তৈরি হয় আলাপ-পরিচয়।

জানা গিয়েছে, ওই দুই রাজমিস্ত্রি যখন বাড়িতে কাজ করছিলেন তখন দুপুরবেলা বাড়ির কর্তাদের অনুপস্থিতিতে চলত দুই গৃহবধূর সঙ্গে প্রেমালাপ। এই প্রেমালাপ বিগত ছয় মাসে আরও গভীর হয়। অবশেষে দুই গৃহবধূ দুই রাজমিস্ত্রির সঙ্গে ঘর ছেড়ে পালানোর সিদ্ধান্ত নেয়। ঘটনার তদন্তে নেমে এমনটাই জানতে পারে পুলিশ।

নিখোঁজ দু’জনের মোবাইল ট্র্যাক করে পুলিশ জানতে পেরেছে প্রথমে মুর্শিদাবাদ ও সেখান থেকে তাঁরা মুম্বই চলে গিয়েছেন। মুম্বইয়ের ঠিক কোন জায়গায় তাঁরা রয়েছেন তাই এখন জানার চেষ্টা করছে নিশ্চিন্দা থানা। তদন্তে নেমে পুলিশ দেখে গত ১৫ই ডিসেম্বর বুধবার দুই গৃহবধূর এক জনের মোবাইলে একটি ফোন আসে। সেই ফোন কলেই বাড়ি থেকে বেরিয়ে মুর্শিদাবাদ চলে যাওয়ার কথা বলা হয়। কারা গৃহবধূর মোবাইলে সেই ফোন করে সেটা খুঁজতে গিয়েই পুলিশ দুই রাজমিস্ত্রির খোঁজ পায়। বিভিন্ন সূত্রের মাধ্যমে পুলিশ জানতে পারে ওই দুই রাজমিস্ত্রিই দুই গৃহবধূকে নিয়ে চলে যায়। তার পর এদিন ধরা পড়লেন তাঁরা।

আরও পড়ুন: Women Missing: রাজমিস্ত্রির প্রেমে মজে বালির দুই বৌ পালাল মুম্বইয়ে! অবশেষে রহস্যের কিনারা