Uluberia Murder: পাওনা টাকা চাইতে গিয়ে দাদার হাতে খুন ভাই

Uluberia: শরিফুলের স্ত্রী রোজিনা বলেন, "বেশ কয়েকদিন ধরেই দুই ভাইয়ের মধ্যে গোলমাল চলছিল। শরিফুল তার দাদাকে কয়েক বছর আগে কয়েক লক্ষ টাকা ধার দিয়েছিল জায়গা কেনার জন্য।"

Uluberia Murder: পাওনা টাকা চাইতে গিয়ে দাদার হাতে খুন ভাই
মৃত যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 6:33 PM

উলুবেড়িয়া: পাওনা টাকা চাইতে গিয়েই বিপত্তি। ভাইকে খুনের অভিযোগ দাদার বিরুদ্ধে। শনিবার সকালে শ্যামপুর শশাটিতে। পুলিশ জানায় মৃত ব্যক্তির নাম শেখ শরিফুল(২৮)। বাড়ি শ্যামপুর শশাটিতে।

শরিফুলের স্ত্রী রোজিনা বলেন, “বেশ কয়েকদিন ধরেই দুই ভাইয়ের মধ্যে গোলমাল চলছিল। শরিফুল তার দাদাকে কয়েক বছর আগে কয়েক লক্ষ টাকা ধার দিয়েছিল জায়গা কেনার জন্য। এই নিয়ে প্রায় দিনে দুই ভাইয়ের মধ্যে অশান্তি হত। শরিফুল তার দাদা আশরাফুলকে ধারের টাকা ফেরত দিতে বললে, সে ফেরত দিতে অস্বীকার করে। এবং বেশ কিছুদিন বাড়ি থেকে চলে যায়। মাসখানেক আগে সে বাড়ি ফেরে। আবার টাকা নিয়ে দুই ভাইয়ের মধ্যে অশান্তি হয়।”

মৃতের স্ত্রী আরও বলেন, “আশরাফুল বারে বারে শরিফুলকে খুন করা হুমকি দিত।” রোজিনা বলেন, শনিবার সকাল ছটা নাগাদ শরিফুল প্রাতঃক্রিয়া সারার জন্য বাড়ির পাশে মাঠে যায়। অভিযোগ সেই সময় আশরাফুল ও তার স্ত্রী আসপিয়া শা বেগম এবং ছেলে শেখ সাবীর শরিফুলের মাথায় বাঁশ মারে। শরিফুল পালাতে গেলে তার পেটে ছুরি মারে বলে অভিযোগ।

চিৎকার চেঁচামেচিতে গ্রামবাসীরা ছুটে এলে আশরাফুল তাঁর স্ত্রী আসপিয়া এবং সাবির পালিয়ে যায়। পরে তাঁকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে এলে, চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।