Howrah Flat: ৬ মাসেই হেলে পড়ল বেলুড়ের পাঁচতলা ফ্ল্যাট, বাসন-বিছানা সব নিয়ে বেরিয়ে পড়ছেন বাসিন্দারা

Howrah: হাওড়ার বেলুড়ে ১৬/৩৫ রাজেন শেঠ লেনে ওই বহুতল বিল্ডিং হেলে পড়েছে। মাঝখানে বিল্ডিংটি বসেও গিয়েছে। মাত্র ছ'মাস হলো বিল্ডিংটি তৈরি হয়েছে। এর মধ্যেই বেহাল অবস্থায় আতঙ্কিত সবাই। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে বেলুড় থানার পুলিশ।

Howrah Flat: ৬ মাসেই হেলে পড়ল বেলুড়ের পাঁচতলা ফ্ল্যাট, বাসন-বিছানা সব নিয়ে বেরিয়ে পড়ছেন বাসিন্দারা
হেলে গেল ফ্ল্যাটImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 1:05 PM

হাওড়া: মাত্র ছ’মাস আগেই তৈরি হয়েছিল বিল্ডিং। G+4 অর্থাৎ পাঁচতলা বিল্ডিংটির মাঝ বরাবর দেখা গেল ফাটল। শুধু তাই নয়, গোটা ফ্ল্যাটটাই হেলে গেল একদিকে। সাত সকালে এমন দৃশ্য দেখে তড়িঘড়ি বিছানা-বালিশ নিয়ে রাস্তায় বেরিয়ে আসেন বাসিন্দারা। রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে বেলুড়ে। দেখা মিলছে না ফ্ল্যাটের নির্মাতাদের। ফোন করেও পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ।

হাওড়ার বেলুড়ে ১৬/৩৫ রাজেন শেঠ লেনে ওই বহুতল বিল্ডিং হেলে পড়েছে। মাঝখানে বিল্ডিংটি বসেও গিয়েছে। মাত্র ছ’মাস হলো বিল্ডিংটি তৈরি হয়েছে। এর মধ্যেই বেহাল অবস্থায় আতঙ্কিত সবাই। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে বেলুড় থানার পুলিশ। ঘটনার খবর পেয়ে বালি পুরসভার ইঞ্জিনিয়াররাও পৌঁছেছেন সেখানে। বিল্ডিংটি ভেঙে পড়লে বড়সড় দুর্ঘটনা ঘটে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। বিল্ডিংটির আশপাশে রয়েছে বেশকিছু বাড়িঘর ও জনবহুল রাস্তা।

এই খবরটিও পড়ুন

এক বাসিন্দা জানান, কয়েক মাস আগে এসেছেন। এই অবস্থায় ভয়ে আছেন তিনি। তিনি বলেন, সব নিয়ে বেরিয়ে যাব আজই। আর এক বাসিন্দা বাড়ির জিনিসপত্র বের করতে করতে বলেন, “নির্মাতারা কেউ ফোন করছে না, কেউ ফোন ধরছেও না। কোথায় যাব আমরা। কোনও রকমে পয়সা জোগাড় করে এই ফ্ল্যাট কিনেছি।”