Howrah: হাওড়া থেকে গ্রেফতার এক অফিসার

Howrah: পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম কৌশিক পাড়ুই। বেসরকারি ব্যাঙ্কের লোন রিকভারি অফিসার তিনি। গ্রাহকদের দাবি এই কৌশিকের কাছেই তাঁরা টাকা দিয়েছিলেন। কিন্তু তিনি জমা করেননি বলেই অভিযোগ। এরপর শনিবার রাত্রিবেলা ব্যাঙ্কের গ্রাহকরা এলে উত্তেজনা ছড়ায়।

Howrah: হাওড়া থেকে গ্রেফতার এক অফিসার
ব্যাঙ্কের এক অফিসার গ্রেফতারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 11:43 AM

হাওড়া: গ্রেফতার বেসরকারি ব্যাঙ্কের এক লোক রিকভারি অফিসার। তেত্রিশ লক্ষ টাকা তছরুপের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করেছে সাঁকরাইল থানার পুলিশ। গ্রাহকদের দাবি, তাঁরা একটি বেসরকারি ব্যাঙ্কের আন্দুল শাখা থেকে লোন নিয়েছিলেন। পরিশোধ করার জন্য ওই ব্যাঙ্কের লোন রিকভারি অফিসকে তা দিয়েও দিয়েছিলেন। কিন্তু টাকা জমা দেয়নি বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম কৌশিক পাড়ুই। বেসরকারি ব্যাঙ্কের লোন রিকভারি অফিসার তিনি। গ্রাহকদের দাবি এই কৌশিকের কাছেই তাঁরা টাকা দিয়েছিলেন। কিন্তু তিনি জমা করেননি বলেই অভিযোগ। এরপর শনিবার রাত্রিবেলা ব্যাঙ্কের গ্রাহকরা এলে উত্তেজনা ছড়ায়। পুলিশ এসে বিক্ষোভকারীদের হটিয়ে উত্তেজনা সাময়িকভাবে ঠান্ডা করেন। এরপর ঘটনাস্থলে পুলিশ এসে আটক করে অভিযুক্ত ওই অফিসারকে।

রবিবার নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় কৌশিক পাড়ুইকে। হাওড়া সিটি পুলিশের ডিসিপি সাউথ বিশ্বজিৎ মাহাতো জানান, “প্রায় তেত্রিশ লক্ষ টাকা তছরূপের অভিযোগ আছে। ওই টাকা জমা দেননি কৌশিক পাড়ুই। তাঁকে গ্রেফতার করে আজ হাওড়া আদালতে পেশ করা হচ্ছে। নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন করা হবে।” এই ঘটনায় আরও কারা জড়িত আছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। ব্যাঙ্ক কর্তৃপক্ষ এই ঘটনার কথা জানিয়েছে। দুর্নীতির বিষয়টি সামনে আসতে পুলিশকে জানানো হয়েছে।