Howrah: একটু এসির হাওয়া খেতে গিয়েছিল, এমন সর্বনাশও হতে পারে?

Howrah: পুলিশ সূত্রে খবর সাঁকরাইল থানার অন্তর্গত ধুলাগড় হাজিসাহেব পাড়ায় থাকেন মিরজান সেপাই। জরির দোকানের মালিক তিনি। বৃহস্পতিবার রাতে অতিরিক্ত গরম ছিল। তাই পাশের যে ঘরে এসি লাগানো সেই ঘরে ঘুমোতে যান। এদিকে পাশের ঘরে আলমারিতে ছেলে ও মেয়ের বিয়ের জন্য যাবতীয় টাকা, সোনার গয়না রাখা ছিল। ছিল ব্যবসার টাকাও।

Howrah: একটু এসির হাওয়া খেতে গিয়েছিল, এমন সর্বনাশও হতে পারে?
সর্বস্ব হারিয়ে বাড়ির কর্তার মাথায় হাত। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2024 | 6:50 PM

হাওড়া: দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল। সাঁকরাইলের ধুলাগড়ের ঘটনা। আলমারি খুলে নগদ প্রায় ১১ লক্ষ টাকা, প্রায় ৪ লক্ষ টাকার সোনার গয়না নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ। সাঁকরাইল থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর সাঁকরাইল থানার অন্তর্গত ধুলাগড় হাজিসাহেব পাড়ায় থাকেন মিরজান সেপাই। জরির দোকানের মালিক তিনি। বৃহস্পতিবার রাতে অতিরিক্ত গরম ছিল। তাই পাশের যে ঘরে এসি লাগানো সেই ঘরে ঘুমোতে যান। এদিকে পাশের ঘরে আলমারিতে ছেলে ও মেয়ের বিয়ের জন্য যাবতীয় টাকা, সোনার গয়না রাখা ছিল। ছিল ব্যবসার টাকাও।

অভিযোগ, বাড়ির ছাদ টপকে ঢোকে দুষ্কৃতীরা। জানলা ভেঙে ঘরে ঢুকে আলমারির চাবি খুঁজে বের করে। এরপরই আলমারি থেকে প্রায় ১১ লক্ষ নগদ টাকা, ৪ লাখ টাকার গয়না নিয়ে চম্পট দেয়। পুলিশ মনে করছে, চাবি খুঁজে আলমারি খুলে এমন চুরির ঘটনা বুঝিয়ে দিচ্ছে চোর অপরিচিত নয়।

ধূলাগড় পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাস্থলে যায় সাঁকরাইল থানার পুলিশ। এক পদস্থ পুলিশ অফিসারের নেতৃত্বে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ঘরে যে টাকাপয়সা ছিল তা বাইরে খবর ছিল। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।