Kona Expressway: এতদিন ধরে কোণা এক্সপ্রেসওয়েতে হচ্ছিল এইসব, কেউ ঘুণাক্ষরে টের পাননি, পরে জানাজানি চোখ কপালে ওঠার জোগাড়

Kona Expressway: জানা যাচ্ছে, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় হাওড়া সিটি পুলিশের গোয়েন্দাদের। হাওড়ার কোণা এক্সপ্রেসওয়ে সংলগ্ন চ্যাটার্জি হাট থানার অন্তর্গতনমহেশ পাল লেনে একটি ম্যাটাডোর ভর্তি নিষিদ্ধ কাফ সিরাপ এবং নিষিদ্ধ ক্যাপসুল বাজেয়াপ্ত করেন তাঁরা।

Kona Expressway: এতদিন ধরে কোণা এক্সপ্রেসওয়েতে হচ্ছিল এইসব, কেউ ঘুণাক্ষরে টের পাননি, পরে জানাজানি চোখ কপালে ওঠার জোগাড়
কোণা এক্সপ্রেসওয়েতে চলছিল এইসব?Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2024 | 12:36 PM

হাওড়া: কোণা এক্সপ্রেসওয়ে। প্রতিদিন প্রচুর গাড়ি যাতায়াত করে। তা সে বড় লরি হোক বা চারচাকা কিংবা বাইক। কিন্তু এতদিন ধরেই সেই কোণা এক্সপ্রেসওয়ের ধারে যে এইসব চলত কে বুঝবে? লোকজন দেখে ভাবত রঙেরই দোকান। সেই মতো অতটা সন্দেহ হয়নি। তবে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা অভিযান চালাতেই কার্যত চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড়। রঙের ব্যবসার আড়ালে চলত নিষিদ্ধ কাফ সিরাপ ও ক্যাপসুলের ব্যবসা।

জানা যাচ্ছে, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় হাওড়া সিটি পুলিশের গোয়েন্দাদের। তারপরই হাওড়ার কোণা এক্সপ্রেসওয়ে সংলগ্ন চ্যাটার্জি হাট থানার অন্তর্গতনমহেশ পাল লেনে একটি ম্যাটাডোর ভর্তি নিষিদ্ধ কাফ সিরাপ এবং নিষিদ্ধ ক্যাপসুল বাজেয়াপ্ত করেন তাঁরা।

পুলিশ সূত্রে খবর, বুধবার সন্ধেবেলায় অভিযান চালায়। গোয়েন্দারা জানতে পারেন যে, দীর্ঘদিন ধরে মহেশপাল লেনে অবস্থিত একটি গোডাউনে রংয়ের ব্যবসার আড়ালে চলত এই নিষিদ্ধ কাফ সিরাপ এবং নিষিদ্ধ ক্যাপসুল আদান প্রদানের কাজ। এরপর গাড়ি ভর্তি নিষিদ্ধ ক্যাপসুল ও কাফ সিরাপ গোডাউনের সামনে ম্যাটাডোরে তোলা শুরু হয়। সেই সময় আসেন গোয়েন্দারা। অভিযান চালিয়ে গাড়িটিকে হাতেনাতে ধরে। উদ্ধার হয় প্রচুর পরিমাণে নিষিদ্ধ কাপ সিরাপ ও ক্যাপসুল। যার বাজার মূল্য কয়েক লক্ষাধিক টাকা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। এর সঙ্গে আর কে বা কারা জড়িত তার খোঁজ চালাচ্ছে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা।