Suicide : ‘ফিরে চলো…’, বউকে ফেরাতে একইদিনে ৩ বার আত্মহত্যার চেষ্টা স্বামীর

Kousik Dutta

Kousik Dutta | Edited By: জয়দীপ দাস

Updated on: Mar 16, 2023 | 10:00 PM

Suicide : একই দিনে তিনবার আত্মহত্যার চেষ্টাতেও এতটুকু গললো না প্রদীপের কাজল। জোর শোরগোল কাটোয়ায়।

Suicide : ‘ফিরে চলো…’, বউকে ফেরাতে একইদিনে ৩ বার আত্মহত্যার চেষ্টা স্বামীর

কাটোয়া : একই দিনে তিন তিন বার আত্মহত্যার (Suicide) চেষ্টা স্বামীর। স্ত্রীকে শ্বশুরবাড়ি ফিরিয়ে নিতে যেতেই এত কাণ্ড স্বামীর। ঘটনায় হৈচৈ কাটোয়া (Katwa) শহরজুড়ে। স্বামীর এমন কাণ্ডর পরেও চিড়ে ভেজেনি স্ত্রীর। হাসপাতালে স্বামীর সেবা করলেও স্বামীর সঙ্গে ফিরে যাবে না শ্বশুরবাড়ি,স্পষ্ট জবাব অভিমানী স্ত্রীর। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে কাটোয়া শহরে। গত বুধবার বেলা থেকে ভোর পর্যন্ত প্রদীপ যাদবের এই কাণ্ডে নাজেহাল স্ত্রী কাজল যাদব ও তাঁর পরিবারের সদস্যরা। সূত্রের খবর, প্রথমে স্ত্রীকে বাড়ি ফেরাতে রাজি করাতে না পেরে বিষপান করেন প্রদীপবাবু। ওই দিনই বেলা নাগাদ শ্বশুরবাড়ির লোকেরা প্রদীপ যাদবকে কাটোয়া হাসপাতালে ভর্তি করেন। একটু সুস্থ হতেই হাসপাতাল থেকে শ্বশুরবাড়িতে স্ত্রীর কাছে চলে যান প্রদীপ। ফের স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যেতে শুরু হয় জোরাজুরি। স্ত্রী রাজি না হওয়ায় স্ত্রীর সামনে ছুরি দিয়ে নিজের বুক চিরে দেন তিনি। 

সন্ধ্যা নাগাদ প্রদীপ যাদবকে দ্বিতীয়বার কাটোয়া হাসপাতালে নিয়ে আসে তাঁর শ্বশুরবাড়ির সদস্যরা। আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। দ্বিতীয়বারের চেষ্টাতেও স্ত্রী রাজি না হওয়ায় পুনরায় স্ত্রীর কাছে ফিরে যাওয়ার জন্য কাতর আবেদন শুরু করেন তিনি। কিন্তু কাজ না হওয়ায় গভীর রাতে স্ত্রীর সামনে ব্লেড দিয়ে গলা কেটে তৃতীয়বার আত্মহত্যার চেষ্টা করেন যুবক। ভোর নাগাদ তাঁকে কাটোয়া হাসপাতালে ভর্তি করে তাঁর শ্বশুরবাড়ির লোকজন। এখন কাটোয়া হাসপাতালে চিকিৎসাধীন প্রদীপ। হাসপাতালেই স্বামীর পাশে বসে রয়েছেন স্ত্রী কাজল। যদিও শ্বশুরবাড়ি ফিরতে নারাজ তিনি। 

এই খবরটিও পড়ুন

সূত্রের খবর, কাটোয়ার বাসিন্দা কাজলের সঙ্গে দেখাশোনা করে ৪ বছর আগে বিয়ে হয় উত্তরপ্রদেশের গাড়ী চালক প্রদীপ যাদবের। অভিযোগ, বিয়ের পর থেকেই মদ্যপ অবস্থায় প্রায়শই স্ত্রী কাজলের উপর চড়াও হতেন প্রদীপ। করতেন ব্যাপক মারধর। মাস দুয়েক আগে কাটোয়ায় এক বোনের বিয়েতে এসে আর ফিরে যেতে চাননি কাজল। ফোনে স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যেতে বহু বার চেষ্টা করলেও কোনও ফল না হওয়ায় প্রদীপ আসে কাটোয়ার শ্বশুরবাড়িতে। তারপরই ঘটে এই ঘটনা। এদিকে এখনও হাসপাতালের বেডে বসে স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যেতে মানিয়ে চলেছেন স্বামী। কিন্তু, ফিরতে নারাজ কাজল। প্রদীপ-কাজলের এমন খবর চাউর হতেই হাসপাতালে ভিড় বাড়ছে কৌতূহলী মানুষের। কাজলের রাগ ভাঙাতে কেউ কেউ নানা পরামর্শও দিয়ে যাচ্ছেন প্রদীপকে। এখনও এখন ঠোঁট ফুলিয়ে বসে অভিমানী কাজল। 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla