Indian Army Truck: তিস্তা নদীতে পড়ে গেল সেনাবাহিনীর ট্রাক, নিখোঁজ চালক

তিস্তা মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সেনা ট্রাকটি নদীতে পড়ে যায়।

Indian Army Truck: তিস্তা নদীতে পড়ে গেল সেনাবাহিনীর ট্রাক, নিখোঁজ চালক
তিস্তা নদীতে ভাসছে সেনাবাহিনীর ট্রাক।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 11:25 PM

শিলিগুড়ি: তিস্তা নদীতে (Teesta River) পড়ে গেল সেনাবাহিনীর ট্রাক (Indian Army Truck)। গাড়ি সহ তলিয়ে গিয়েছেন চালক। ওই গাড়ির এক যাত্রী কোনক্রমে প্রাণে বেঁচেছেন। শনিবার শিলিগুড়ির (Siliguri) সেবক রোডের দিকে আসার সময়ই দুর্ঘটনাটি ঘটে। শেষ পাওয়া খবর পর্যন্ত, ক্রেন দিয়ে গাড়িটি উদ্ধার করেন। চালকের খোঁজে তিস্তা নদীতে ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু হয়েছে। এই দুর্ঘটনার জেরে তিস্তা মোড়ে সাময়িকভাবে যানজটও হয়। কালিম্পং থেকে আগত শিলিগুড়িগামী অধিকাংশ গাড়ির রুট ঘুরিয়ে দেওয়া হয়।

সেনা সূত্রে জানা গিয়েছে, এদিন বেলা সাড়ে ১১টা নাগাদ সেনা ট্রাকটি গ্যাংটক থেকে সেবক রোডের দিকে যাচ্ছিল। চালক ছাড়াও এক যাত্রী ছিলেন ট্রাকটিতে। তিস্তা মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সেনা ট্রাকটি নদীতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে গাড়ির যাত্রী গেট খুলে নদীতে ঝাঁপ দেন। শরীরে চোট লাগলেও প্রাণে বেঁচে যান তিনি। তারপর খবর পেয়ে সেনা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করেন। বর্তমানে তিনি সেনা হাসপাতালে চিকিৎসাধীন। তবে ওই গাড়ির চালকের হদিশ মেলেনিয

সেনা গাড়ি দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যান কালিম্পংয়ের পুলিশ সুপার। পুলিশ ও সেনাবাহিনীর তরফে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটির উদ্ধারকাজ শুরু হয়েছে। ক্রেন দিয়ে গাড়িটি তোলার চেষ্টা হচ্ছে এবং স্থানীয়রাও এই কাজে হাত লাগিয়েছেন বলে এসপি জানিয়েছেন। অন্যদিকে, নিখোঁজ চালকের খোঁজে নদীতে ডুবুরি নামানো হয়েছে। গত কয়েকদিন ধরে টানা বৃষ্টির মধ্যে উত্তাল তিস্তায় চালক তলিয়ে গিয়েছেন বলে পুলিশের আশঙ্কা।

ঠিক কী কারণে দুর্ঘটনাটি ঘটল, সেনা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে তিস্তা নদীতে পড়ল, তা এখনও স্পষ্ট নয়। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে।