Jalpaiguri Deadbody Recover: চা বাগান থেকে গড়িয়ে যাচ্ছে রক্ত, মাটিতে নিথর অবস্থায় পড়ে ‘মহিষাসুরের’ বংশধর

জলপাইগুড়ি: চা বাগানের গেটের কাছ থেকে বেরিয়ে আসছে রক্ত। কোথা থেকে আসছে জানার জন্য এদিকে-ওদিক খুঁজতেই উদ্ধার আসল রহস্য। পড়ে আছে মৃতদেহ। স্বয়ং ‘অসুরের’ মৃতদেহ। কীভাবে? ঘটনাস্থান জলপাইগুড়ি নাগরাকাটা চা বাগান। সেখানেই পড়েছিল লুপ্তপ্রায় জনজাতি কাঞ্চা অসুরের দেহ। তাঁকে খুন করা হয়েছে বলেই মনে করা হচ্ছে। ঘটনার তদন্তে নেমেছে নাগরাকাটা থানার পুলিশ। কিন্তু অসুর বলা […]

Jalpaiguri Deadbody Recover: চা বাগান থেকে গড়িয়ে যাচ্ছে রক্ত, মাটিতে নিথর অবস্থায় পড়ে 'মহিষাসুরের' বংশধর
চা বাগানে পড়ে মৃতদেহ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 12:02 PM

জলপাইগুড়ি: চা বাগানের গেটের কাছ থেকে বেরিয়ে আসছে রক্ত। কোথা থেকে আসছে জানার জন্য এদিকে-ওদিক খুঁজতেই উদ্ধার আসল রহস্য। পড়ে আছে মৃতদেহ। স্বয়ং ‘অসুরের’ মৃতদেহ। কীভাবে?

ঘটনাস্থান জলপাইগুড়ি নাগরাকাটা চা বাগান। সেখানেই পড়েছিল লুপ্তপ্রায় জনজাতি কাঞ্চা অসুরের দেহ। তাঁকে খুন করা হয়েছে বলেই মনে করা হচ্ছে। ঘটনার তদন্তে নেমেছে নাগরাকাটা থানার পুলিশ। কিন্তু অসুর বলা হচ্ছে কেন? আসলে লুপ্তপ্রায় ওই জনজাতি নিজেদের মহিষাসুর বলেই দাবি করে থাকে। ডুয়ার্সের নাগরাকাটা ব্লকের কেরন চা বাগানে বসবাস তাদের। সেখানেই ওই সম্প্রদায়ের এক বয়স্ক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়।

মৃত ব্যক্তির নাম কাঞ্চা অসুর(৫০)। বাড়ী বাগানের মানু লাইন শ্রমিক এলাকায়। শুক্রবার সকালে চা বাগানের গেটের কাছে কাঞ্চার রক্তাক্ত মৃতদেহ দেখতে পান বাগানের অন্যান্য শ্রমিকরা। সঙ্গে-সঙ্গে বিষয়টি নাগরাকাটা থানার পুলিশ আধিকারিকদের জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী। পাশপাশি এলায় যান নাগরাকাটা থানার আইসি কৌশিক কর্মকার। দ্রুত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। তবে পুলিশ,ও স্থানীয় বাসিন্দাদের প্রাথমিক ধারণা কাঞ্চা অসুরকে হত্যা করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তি শারীরিক প্রতিবন্ধী ছিলেন। এদিক-ওদিক দিন মজুরি করে তাঁর রোজগার ছিল। কারোর সঙ্গেই কোনও শত্রুতা ছিল না। তাহলে কী কারণে তাকে খুন করা হয়েছে তা নিয়ে ধন্দ্বে পড়েছে পুলিশ। নাগরাকাটা থানার আইসি কৌশিক কর্মকার বলেন, “একটি মৃতদেহ মিলেছে আমাদের কাছে। চিহ্নিত করা গিয়েছে মৃতদেহটি কার। তবে তদন্ত এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। গোটা ঘটনার পিছনে কারা জড়িত তা সম্পূর্ণটাই তদন্ত সাপেক্ষ। অনুমান করা হচ্ছে কাঞ্চা অসুরকে খুন করা হয়েছে।পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্যপাঠিয়ে দিয়ে তদন্ত শুরু করেছে।”

আরও পড়ুন: Raniganj: খালি বোতলের মালা পরিয়ে, কাঠফাটা রোদে বসিয়ে ইঞ্জিনিয়ারকে হেনস্থা তৃণমূল নেতার! তারপর…