SFI Leader: এসএফআইয়ের রাজ্য কমিটির নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

SFI Leader: এদিন ঘরে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। তাঁকে উদ্ধার করে নিয়ে আসা হয় জলপাইগুড়ি মেডিকেল কলেজে।

SFI Leader: এসএফআইয়ের রাজ্য কমিটির নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য
এসএফআই নেতা পারসান খেড়িয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 7:41 PM

জলপাইগুড়ি: এসএফআইয়ের (SFI) রাজ্য কমিটি সদস্য তথা জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য পারসান খেড়িয়ার (২৯) ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে। কিন্তু, কী কারণে তাঁর মৃত্যু হল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। কী করে তিনি মারা গেলেন তা নিয়ে দিশাহীন তাঁর পরিবারের সদস্য, বন্ধুরাও। পারসান খেড়িয়ার বাড়ি জলপাইগুড়ির (Jalpaiguri) ডেঙ্গুয়াঝাড় এলাকায়। এদিন ঘরে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। তাঁকে উদ্ধার করে নিয়ে আসা হয় জলপাইগুড়ি মেডিকেল কলেজে। কিন্তু, শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

দুপুরে ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয় তার দেহ। তারপর এদিন দুপুরে তাঁর দেহ নিয়ে আসা হয় SFI-র জলপাইগুড়ি জেলা কার্যালয়ে। সেখানে তাঁকে শেষ শ্রদ্ধা জানান সংগঠনের সদস্যরা। অন্তিম যাত্রাতেও অংশ সংগঠনের নেতা-কর্মীরা। যদিও এ ঘটনায় এখনও পর্যন্ত পুলিশের কাছে কোনও অভিযোগ জমা পড়েনি বলেই জানতে পারা যাচ্ছে। 

এসএফআইয়ের জেলা সম্পাদক অরিন্দম ঘোষ বলেন, “কী করে এমন ঘটনা ঘটল তা বুঝতে পারছি না। আমরা সবাই শোকাহত। আজ সংগঠনের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা তাকে জানানো হয়েছে।” আগামীতেও সংগঠনের পক্ষ থেকে জেলাস্তরে স্মরণ সভা করা হতে পারে বলে খবর। ঘটনায় জলপাইগুড়ি পুলিশের পক্ষ থেকে ডিএসপি হেডকোয়ার্টার সমীর পাল জানিয়েছেন ডেঙ্গুয়াঝাড় এলাকায় এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। তবে পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের হয়নি।