Jalpaiguri Murder: প্রতিশোধ! জেল থেকে বাড়ি ফিরেছিলেন খুনের আসামি, ওই দুপুরেই বাড়িতে ‘খুন’

Jalpaiguri Murder: জেল থেকে ছাড়া পাওয়ার পর গত দু'মাস আত্মীয়ের বাড়িতে থেকে রবিবার দুপুরে পরিবার নিয়ে বাড়ি ফেরেন দীনেশ।

Jalpaiguri Murder: প্রতিশোধ! জেল থেকে বাড়ি ফিরেছিলেন খুনের আসামি, ওই দুপুরেই বাড়িতে 'খুন'
জলপাইগুড়িতে 'খুন'
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 5:00 PM

জলপাইগুড়ি:  এ যেন হার মানাবে কোনও হিন্দি সিনেমার প্রেক্ষাপটকেও। বছর খানেক আগে বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে বচসার জেরে প্রতিবেশীকে খুনের অভিযোগ উঠেছিল এক বৃদ্ধের বিরুদ্ধে। জেল খাটেন তিনি। জেল থেকে ছাড়া পেয়ে যে দিন বাড়ি ফিরলেন, সেদিনই নিজের ঘরে সেই নিহত যুবকের বাবা-ভাইয়ের হাতে ‘খুন’  হলেন বৃদ্ধ। দিনে দুপুরে ধারাল অস্ত্র দিয়ে কোপ মারা হল একের পর এক। ভয়ে শিঁটিয়ে থাকলেন প্রতিবেশীরা।  খুনে অভিযুক্ত বাড়ি ফিরতেই কুপিয়ে ‘খুন’ করার অভিযোগ উঠল মৃতের পরিবারের বিরুদ্ধে। মৃতের নাম দীনেশ বর্মন (৭১)। দিনে দুপুরে জলপাইগুড়ি শহর সংলগ্ন সুকান্ত নগর কলোনির এহেন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযোগ, ২০২১ সালের অগাস্ট মাসে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে রাজা বসাক নামে এক যুবক খুন হয় এই এলাকায়। ঘটনায় মূল অভিযুক্ত ছিলেন দীনেশ বর্মন।

জেল থেকে ছাড়া পাওয়ার পর গত দু’মাস আত্মীয়ের বাড়িতে থেকে রবিবার দুপুরে পরিবার নিয়ে বাড়ি ফেরেন দীনেশ। অভিযোগ, তাঁরা বাড়ি ফিরতেই হাতে ধারাল অস্ত্র নিয়ে চড়াও হন রাজা বসাকের পরিবার। ঘরের ভেতর ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় দীনেশকে। বাড়ি ভাঙচুর করার পাশাপাশি মারধর করা হয় পরিবারের বাকি সদস্যদের।

প্রকাশ্যে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত রাজা বসাকের বাবা, ভাই-সহ পরিবারের বাকি সদস্যরা পলাতক। তাঁদের খোঁজ চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে এসেছে পুলিশ। ঘটনাস্থল থেকে মোবাইল ফোন এবং খুনে ব্যবহৃত ধারাল অস্ত্র এবং কাঠের টুকরো উদ্ধার করেছে পুলিশ।