বাড়ির সামনেই রাস্তায় ফেলা চাদরে ঢাকা করোনা রোগীর দেহ! প্রহর গুনছেন প্রতিবেশীরা

মর্মান্তিক ঘটনা জলপাইগুড়ির (Jalpaiguri) ধূপগুড়ির ১০ নম্বর ওয়ার্ডের দোলপাড়া এলাকায়।

বাড়ির সামনেই রাস্তায় ফেলা চাদরে ঢাকা করোনা রোগীর দেহ! প্রহর গুনছেন প্রতিবেশীরা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 13, 2021 | 12:02 PM

জলপাইগুড়ি: বাড়ির ছেলে করোনা আক্রান্ত। অসুস্থ ছিলেন তাঁর বাবাও। বুধবার রাতে শ্বাসকষ্ট প্রবল হওয়ায় মৃত্যু হয় তাঁর। পাড়া প্রতিবেশীরা সকলেই সেকথা জানেন। কিন্তু ঘেঁষছেন না কেউই। বাড়ির সামনের রাস্তার এক পাশে ফেলা রাখা রয়েছে বৃদ্ধের দেহ। বাড়ির মহিলারা কোনওক্রমে শেষকৃত্যের প্রস্তুতি নিচ্ছেন।  মর্মান্তিক ঘটনা জলপাইগুড়ির (Jalpaiguri) ধূপগুড়ির ১০ নম্বর ওয়ার্ডের দোলপাড়া এলাকায়।

অভিযোগ, ওয়ার্ড কাউন্সিলরকে ফোন করা হলেও, তিনি যাননি এলাকায়। এমনকি যোগাযোগ করা হয় ব্লক স্বাস্থ্য আধিকারিকের সঙ্গেও। সেখান থেকেও কোনও সদুত্তর মেলেনি। খবর পেয়ে ঘটনাস্থলে যান ধূপগুড়ি টাউন ব্লক সভাপতি তৃনমূল নেতা দেবদুলাল ঘোষ ও ডিওয়াইএফআই নেতা নির্মাল্য ভট্টাচার্য। তাঁরা বিভিন্ন জায়গায় যোগাযোগের চেষ্টা শুরু করেছেন। তবে মৃতদের কীভাবে সৎকার করা হবে. তা নিয়ে দুশ্চিন্তায় পরিবার।

ধূপগুড়ি শ্মশানের বৈদ্যুতিক চুল্লি বেশ কিছুদিন ধরে বিকল হয়ে পড়ে রয়েছে। মেরামতির কাজ চলছে। স্বাভাবিকভাবেই এখানে সৎকার করা সম্ভব নয়। যেহেতু আগে মৃতদেহের করোনা টেস্ট হয়নি। শ্বাসকষ্ট সমস্যাজনিত কারণে মৃত্যু হয়েছে। তা নিয়েও একটা গোল বেঁধেছে।

আরও পড়ুন: কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ফের বিস্ফোরক অর্জুন! দিলেন কীসের ইঙ্গিত?

সূত্রের খবর, সপ্তাহ খানেক আগেই বাড়ির বড় ছেলের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে গৃহবন্দি সেই ছেলে। বাবা বয়স্ক ছিলেন। বুধবার তাঁর শ্বাসকষ্টের সমস্যা প্রবল হয়। আর রাতেই মৃত্যু। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত দেহ বাড়ির সামনের রাস্তার পাশেই রাখা ছিল। আর তাতেই আতঙ্কিত এলাকাবাসীরা।