Smuggling: অনেকক্ষণ ঘাঁটাঘাঁটি চলছিল, তারপর স্কুটির ডিকিতেই…, তাজ্জব পুলিশও

Jalpaiguri: পুলিশ সুত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় আমবাড়ি ফাঁড়ির পুলিশ আধিকারিকের কাছে খবর আসে গজল ডোবা তিস্তা ক্যানেল রোডে ধরে স্কুটিতে করে পাচার করা হবে ব্রাউন সুগার।

Smuggling: অনেকক্ষণ ঘাঁটাঘাঁটি চলছিল, তারপর স্কুটির ডিকিতেই..., তাজ্জব পুলিশও
নাকা তল্লাশি শুরু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2023 | 2:05 PM

জলপাইগুড়ি: মাদক পাচারকারীদের বিরুদ্ধে বড় অভিযান পুলিশের। যার সাফল্য পেল জলপাইগুড়ি আমবাড়ি ফাঁড়ির পুলিশ। গ্রেফতার ব্রাউন সুগার সহ দুই পাচারকারী। গোপন সুত্রে খবর পেয়ে শুক্রবার রাতে গজলডোবা ক্যানেল রোডে অভিযানে নামে পুলিশ। প্রায় তিনশো গ্রাম ব্রাউন সুগার সহ দুই যুবককে বমাল গ্রেফতার করে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের অধীনে থাকা জলপাইগুড়ি আমবাড়ি ফাঁড়ির পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় আমবাড়ি ফাঁড়ির পুলিশ আধিকারিকের কাছে খবর আসে গজল ডোবা তিস্তা ক্যানেল রোডে ধরে স্কুটিতে করে পাচার করা হবে ব্রাউন সুগার। খবর পেয়ে এলাকায় নাকা চেকিং করা শুরু করে আমবাড়ি ফাঁড়ির পুলিশ টিম। চেকিং চলাকালীন নির্দিষ্ট নম্বরের স্কুটি আসতেই দাঁড় করিয়ে দুই যুবককে তল্লাশি শুরু করে পুলিশ। কিন্তু তাদের কাছ থেকে কিছুই মেলে না প্রথমে । এরপর স্কুটিতে তল্লাশি শুরু করলে স্কুটির ডিকি থেকে প্রায় তিনশো গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়।

এই ঘটনায় শালুগাড়া এলাকার বাসিন্দা প্রতাপ থাপা (৩৪) এবং শিবা চক্রবর্তী (৩২) নামে দুই যুবককে গ্রেফতার করে। ধৃতদের শনিবার জলপাইগুড়ি জেলা আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানানো হবে বলে পুলিশ জানিয়েছে।