Woman Harrasment: বান্ধবীর বাড়ি গিয়েছিল তরুণী, মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ

Jalpaiguri: তরুণীর বাবার বক্তব্য, জ্ঞান ফিরলে মেয়ে জানান, চা বাগানের এক যুবক তাঁকে মাদক খাইয়ে চা বাগানের ভিতরে নিয়ে যায়। সেখানে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করে।

Woman Harrasment: বান্ধবীর বাড়ি গিয়েছিল তরুণী, মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2022 | 8:35 PM

জলপাইগুড়ি: এক তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণ (Rape Case) করার অভিযোগ উঠেছে বৃহস্পতিবার। এই ঘটনায় একজনকে গ্রেফতারও করেছে পুলিশ। ১৮ বছর বয়সী ওই তরুণী হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থাও যথেষ্ট খারাপ বলেই জানা গিয়েছে। মাল থানা এলাকার একটি চা বাগানে এই ঘটনা ঘটে। এরপরই ওই তরুণীর বাবা মাল থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই একজনকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। এদিকে ওই তরুণীর বাবা ধৃতের যথাযথ শাস্তির দাবি তুলেছেন।

ওই তরুণীর বাবা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর মেয়ে বান্ধবীর বাড়িতে যান। রাত তখন প্রায় ১০টা। হঠাৎই বাড়িতে খবর আসে মেয়ে অসুস্থ হয়ে পড়েছে। চা বাগানের একটি হাসপাতালে ভর্তি। তরুণীর বাবা জানান, হাসপাতালে গিয়ে দেখেন মেয়ে কার্যত সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালের বেডে শুয়ে।

তরুণীর বাবার বক্তব্য, জ্ঞান ফিরলে মেয়ে জানান, চা বাগানের এক যুবক তাঁকে মাদক খাইয়ে চা বাগানের ভিতরে নিয়ে যায়। সেখানে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করে। এরপরই মেয়েকে নিয়ে হাসপাতালে যান তাঁরা। প্রথমে ব্লকের সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরে অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় শিলিগুড়িতে।

ওই তরুণীর কাকিমার কথায়, মেয়ে তাঁদের সব কথাই জানিয়েছেন। পরিবারের দাবি, কড়া ব্যবস্থা নিক পুলিশ। দোষীর কড়া শাস্তির দাবি করেছে তারা। মাল থানার পুলিশ নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের পরিবার রয়েছে। স্ত্রীর পাশাপাশি রয়েছে ছোট সন্তানও। তাঁর বিরুদ্ধে এমন অভিযোগে কার্যত দিশাহারা পরিবার।

এদিকে এই ঘটনার পর ক্ষোভে ফুঁসছেন তরুণীর এলাকার লোকজনও। প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে। ধৃতের কঠোর শাস্তির দাবি করেছেন তাঁরা। এ প্রসঙ্গে মালবাজার থানার আইসি সুজিত লামা জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।