ভোট প্রচারে উত্তপ্ত গোপীবল্লভপুরে ঝরল প্রাণ, রাজনৈতিক হিংসার বলি তৃণমূল কর্মী

এই ঘটনার পর রাতেই হাসপাতাল চত্বরে ভিড় জমাতে শুরু করেন তৃণমূল (Trinamool) কর্মী-সমর্থকরা।

ভোট প্রচারে উত্তপ্ত গোপীবল্লভপুরে ঝরল প্রাণ, রাজনৈতিক হিংসার বলি তৃণমূল কর্মী
হাসপাতালের সামনে নিরাপত্তার ঘেরাটোপ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2021 | 8:26 AM

ঝাড়গ্রাম: ভোটের আবহে বাড়ছে হিংসা। হারাচ্ছে প্রাণ। রবিবার সন্ধ্যায় রাজনৈতিক সংঘর্ষে প্রাণহানির অভিযোগ উঠল গোপীবল্লভপুরে। নিহত বছর পঞ্চাশের ওই প্রৌঢ় তৃণমূল কর্মী (Trinamool Congress)। অভিযোগ, স্থানীয় বিজেপি নেতৃত্ব তাঁর উপর অতর্কিতে হামলা চালায়। মারধর করা হয়। তাতেই মৃত্যুর ঘটনা। যদিও বিজেপির দাবি, এই অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন।

রবিবার সন্ধ্যায় গোপীবল্লভপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতোর প্রচার চলছিল। অভিযোগ, সেই সময় লোধাশুলির বিজেপি যুব মোর্চার নেতা তারক সাহুর উপর একদল ছেলে হামলা চালায়। তৃণমূলের লোকজনই এই হামলা চালায় বলে অভিযোগ ওঠে। অভিযোগ, এরপরই পাল্টা বিজেপির লোকজন জড়ো হয়ে হামলা চালায় তৃণমূলের কর্মী, সমর্থকদের উপর। দুই দলের দ্বন্দ্বে উত্তাপ ছড়ায় এলাকায়।

আরও পড়ুন: কল্যাণী পর্যন্ত মেট্রো থেকে শিক্ষার মাধ্যম বাংলা, বিজেপির সংকল্পপত্রে সেরা ১০ প্রতিশ্রুতি!

অভিযোগ, সেই সময়ই তৃণমূলের দুর্গা সোরেনের উপর আক্রমণ হয়। গুরুতর আহত অবস্থায় তাঁকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। যদিও বিজেপি এই অভিযোগ মানতে নারাজ। তাঁদের কেউ এই হামলা চালায়নি বলেই দাবি করেছে। এদিকে এই ঘটনার পর রাতেই হাসপাতাল চত্বরে ভিড় জমাতে শুরু করেন তৃণমূল কর্মী-সমর্থকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঝাড়গ্রাম হাসপাতালের সামনে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। পৌঁছয় নিরাপত্তা বাহিনীও।