Jyotipriya Mallick Accident: দুর্ঘটনার কবলে বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, গাড়িতে ধাক্কা ১০ চাকার লরির

Jyotipriya Mallick Accident: দলীয় কর্মসূচি সেরে মন্ত্রী ফিরছিলেন বলে সূত্রের খবর। সেই সময়েই গাড়িতে লরির ধাক্কা লাগে।

Jyotipriya Mallick Accident: দুর্ঘটনার কবলে বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, গাড়িতে ধাক্কা ১০ চাকার লরির
জ্যোতিপ্রিয় মল্লিক (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 10:22 PM

কলকাতা : দুর্ঘটনার (Accident) মুখে পড়লেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriyo Mallik)। সোমবার সন্ধ্যায় দেগঙ্গার দিক থেকে ফেরার পথে টাকি রোডের ওপর দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। সূত্রের খবর, মন্ত্রী যে গাড়িতে ছিলেন, সেই গাড়িতেই ধাক্কা মারে একটি ১০ চাকার লরি। লরিটিতে পাথর বোঝাই ছিল বলেও জানা গিয়েছে। গাড়িতে আঘাত লাগলেও মন্ত্রীর কোনও ক্ষতি হয়নি। তবে আচমকা ধাক্কা লাগায় ভয় পেয়ে গিয়েছিলেন মন্ত্রী নিজেও।

সূত্রের খবর, এদিন উত্তর ২৪ পরগনায় দলীয় কর্মসূচিতে যোগ দিয়েছিলেন জ্যোতিপ্রিয়। সন্ধ্যার পর সেখান থেকে ফিরছিলেন। ওই রাস্তা দিয়ে মন্ত্রী প্রায়ই যাতায়াত করেন বলে জানা যায়। দেগঙ্গা ও নূরনগরের মাঝে ঘটে দুর্ঘটনা। জানা গিয়েছে, লরিটি ব্রেক ফেল করেছিল। তার জেরেই আঘাত লাগে। ঘটনার পর লরিটিকে আটক করা হয়। পরে ছেড়ে দেওয়া হয়েছে। মন্ত্রী জানিয়েছেন, তাঁর কোনও আঘাত লাগেনি।

উল্লেখ্য, গত বছর মাত্র ৫৩ দিনের মধ্যে পরপর তিনবার দুর্ঘটনার মুখে পড়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গাড়ি। গত বছরের ১ জুলাই কাঁথি থেকে তমলুক যাওয়ার পথে প্রথম দুর্ঘটনার কবলে পড়ে শুভেন্দুর কনভয়। এরপর ১২ জুলাই কলকাতার কালিকাপুরে আরও একটি দুর্ঘটনা ঘটে, পূর্ব মেদিনীপুরে ২২ অগস্ট মারিশদায় ফের একই ঘটনা ঘটে। পরপর দুর্ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ তুলেছিলেন শুভেন্দু। আদালতের দ্বারস্থও হয়েছিলেন তিনি।