মেয়ের পারিবারিক অশান্তি মেটাতে গিয়ে জামাইয়ের লাঠির ঘায়ে মৃত্যু শ্বশুরের

১২ বছর আগে দিলীপ মণ্ডলের সঙ্গে বিয়ে হয় কল্পনার। বিয়ের পর থেকেই দু'জনের পারিবারিক বিবাদ লেগেই থাকত বলে দাবি প্রতিবেশীদের। কিছু দিন আগে এই অশান্তি চরম আকার নেয় বলে খবর। অভিযোগ, কল্পনার স্বামী দিলীপ মণ্ডল কথায় কথায় তাঁকে মারধর করতেন।

মেয়ের পারিবারিক অশান্তি মেটাতে গিয়ে জামাইয়ের লাঠির ঘায়ে মৃত্যু শ্বশুরের
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 28, 2021 | 9:40 PM

মালদহ: মেয়ের সঙ্গে ঝামেলা করতেন জামাই। তা নিয়ে বোঝাতে গিয়ে জামাইয়ের সঙ্গে বচসায় জড়িয়ে খুন হলেন শ্বশুর। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মানিকচকের ভূতনি উত্তর চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতের কালাচাঁদটোলায়। মৃত শ্বশুরের নাম শ্যামচরণ মণ্ডল।

জানা গিয়েছে, ১২ বছর আগে দিলীপ মণ্ডলের সঙ্গে বিয়ে হয় কল্পনার। বিয়ের পর থেকেই দু’জনের পারিবারিক বিবাদ লেগেই থাকত বলে দাবি প্রতিবেশীদের। কিছু দিন আগে এই অশান্তি চরম আকার নেয় বলে খবর। অভিযোগ, কল্পনার স্বামী দিলীপ মণ্ডল কথায় কথায় তাঁকে মারধর করতেন।

এই নিয়ে জামাই এর প্রতি ক্ষুব্ধ ছিলেন শ্বশুর শ্যামচরণ মন্ডল। এর আগে শ্বশুর ও জামাই এর মধ্যে বেশ কয়েকবার বচসা হয়। গত কয়েকদিন আগে পারিবারিক বিবাদের জেরে কল্পনাকে মারধর করে জামাই দিলীপ। অভিযোগ, এই বিষয়ে জামাইয়ের সঙ্গে কথা বলতে গেলে বচসা শুরু হয়। আর বচসা চলাকালীন হঠাৎ লাঠি দিয়ে শ্বশুরের মাথায় সজোরে আঘাত করেন জামাই।

আরও পড়ুন: লকডাউনে বাড়িতে ছিলেন, আগের দিনই ম্যানেজার কাজে ডাকেন! তারপরই গেঞ্জি কারখানার অভিশপ্ত সেই রাত 

লাঠির আঘাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন শ্যামচরণবাবু। প্রতিবেশীরা তড়িঘড়ি মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে তাঁকে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ভুতনি থানার পুলিশ। অভিযুক্ত জামাইকে তৎক্ষণাৎ গ্রেফতার করেছে ভুতনি থানার পুলিশ।