Malda Dakshin Election Results 2024: অধীরের যখন টালমাটাল অবস্থা,সেই সময় TMC-কে গোলে-গোলে টেক্কা দিচ্ছেন ঈশা

Lok Sabha Election Results 2024: ২০২৪-এর লোকসভা ভোটে মালদহ দক্ষিণে লড়াই করছেন বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী। তৃণমূলের শাহনওয়াজ আলী রায়হান ও কংগ্রেসের ঈশা খান চৌধুরী। নির্বাচন কমিশনের তথ্য বলছে, এখনও পর্যন্ত (দুপুর ৩টে) শ্রীরূপা মিত্র চৌধুরী ঈশা খানের থেকে পিছিয়ে রয়েছেন ৫৪ হাজার ভোট।

Malda Dakshin Election Results 2024: অধীরের যখন টালমাটাল অবস্থা,সেই সময় TMC-কে গোলে-গোলে টেক্কা দিচ্ছেন ঈশা
ঈশা খান চৌধুরীImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Jun 04, 2024 | 3:11 PM

মালদহ: বহরমপুরে কার্যত চলছে সাপ-লুডোর খেলা। কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী কখনও এগোচ্ছেন। কখনও পিছিয়ে যাচ্ছেন। একদিকে অধীরের রেজাল্টের অপেক্ষায় যখন গোটা কংগ্রেস নেতৃত্বরা। সেই সময় উল্লেখযোগ্য ফল মালদহ দক্ষিণে। দুপুর ৩টে পর্যন্ত পাওয়া তথ্য বলছে কংগ্রেস প্রার্থী ঈশা খান চৌধুরী এগিয়ে ৪ লক্ষ ১৮ হাজার ৯৫ ভোটে।

২০২৪-এর লোকসভা ভোটে মালদহ দক্ষিণে লড়াই করছেন বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী। তৃণমূলের শাহনওয়াজ আলী রায়হান ও কংগ্রেসের ঈশা খান চৌধুরী। নির্বাচন কমিশনের তথ্য বলছে, এখনও পর্যন্ত (দুপুর ৩টে) শ্রীরূপা মিত্র চৌধুরী ঈশা খানের থেকে পিছিয়ে রয়েছেন ৫৪ হাজার ভোট।

প্রসঙ্গত,গত তিনবারের লোকসভা ভোটে (২০০৯,২০১৪, ২০১৯) এই লোকসভা কেন্দ্র ধরে রেখেছিলেন প্রয়াত গনি খান চৌধুরীর ভাই আবু হাসেন খান চৌধুরী। তবে পদ্মের ছোঁয়া ছিল এই জেলায়। একদিকে যেমন ভোট বাড়িয়েছিল পদ্ম-শিবির। তেমনই নিজেদের ভোট বাড়াতে সক্ষম হয় তৃণমূলও। তবে বঙ্গে কংগ্রেসের ধরাশায়ী অবস্থার মধ্যেও এই কেন্দ্র এখনও পর্যন্ত বাঁচিয়ে রেখেছেন ঈশা।