Maldah: শ্বশুরবাড়িতে নিয়ে গিয়ে স্ত্রীর গলা কেটে ‘খুন’, আটক

Maldah: প্রায় পাঁচ বছর আগে পুখুরিয়া থানার কদমতলি এলাকায় বিয়ে হয় আঙ্গুরার। দুটি সন্তানও রয়েছে তাঁদের। স্ত্রী সন্তানকে সঙ্গে নিয়ে স্বামী আশরাফুল বুধবার পরানপুর এলাকায় শ্বশুরবাড়িতে যান। এক সন্তানকে শ্বশুর শাশুড়ির সঙ্গে ঘুমোতে দিয়ে ছ'মাসের মেয়ে ও স্ত্রীকে নিয়ে একটি আলাদা ঘরে ঘুমাতে যান আশরাফুল।

Maldah: শ্বশুরবাড়িতে নিয়ে গিয়ে স্ত্রীর গলা কেটে 'খুন', আটক
স্ত্রীকে খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2024 | 5:04 PM

মালদহ:  আবার মালদহে মহিলার রক্তে মাখা গলাকাটা দেহ উদ্ধার। আটক স্বামী। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের পুখুরিয়ার পরানপুর এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম আঙ্গুরা বিবি। বৃহস্পতিবার  সাত সকালে গলাকাটা রক্তাক্ত দেহ উদ্ধার হয় আঙ্গুরার। অভিযুক্ত স্বামী আশরাফুল হককে পুলিশ আটক করেছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে,  প্রায় পাঁচ বছর আগে পুখুরিয়া থানার কদমতলি এলাকায় বিয়ে হয় আঙ্গুরার। দুটি সন্তানও রয়েছে তাঁদের। স্ত্রী সন্তানকে সঙ্গে নিয়ে স্বামী আশরাফুল বুধবার পরানপুর এলাকায় শ্বশুরবাড়িতে যান। এক সন্তানকে শ্বশুর শাশুড়ির সঙ্গে ঘুমোতে দিয়ে ছ’মাসের মেয়ে ও স্ত্রীকে নিয়ে একটি আলাদা ঘরে ঘুমাতে যান আশরাফুল। পরদিন সকালে শৌচালয়ের সামনে গলাকাটা অবস্থায় আঙ্গুরাকে পড়ে রয়েছে দেখতে পান পরিবারের সদস্যরা। আর এরপরই এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত মহিলার বাবার বাড়ির সদস্যদের অভিযোগ, আশরাফুলের সঙ্গে অন্য এক মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। আর সেই কারণে তাঁদের মেয়েকে গলা কেটে খুন করেছেন তিনি।

এদিকে ঘটনার খবর পেয়ে পুখুরিয়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠায়।ঘটনা অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।