Maldah Bomb Blast: বাড়ির সামনেই খেলছিল, আচমকাই বিস্ফোরণ, মালদায় ঝলসে গেল নাবালকের মুখ

Maldah Bomb Blast: বাড়ির সামনেই খেলার সময় হঠাৎ বিস্ফোরণ হয়। সেখানে কোনও বোমা ছিল নাকি বাজি, তা এখনও স্পষ্ট নয়। গুরুতর আহত নাবালককে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Maldah Bomb Blast: বাড়ির সামনেই খেলছিল, আচমকাই বিস্ফোরণ, মালদায় ঝলসে গেল নাবালকের মুখ
মালদায় বিস্ফোরণে আহত শিশু
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 2:02 PM

মালদা: আবার রাজ্যে বিস্ফোরণ। আর তাতে আক্রান্ত শৈশব। খেলতে খেলতে ঝলসে গেল নাবালকের মুখ। ঘটনা মালদার হবিবপুরের ঋষিপুরের। বাড়ির সামনেই খেলার সময় হঠাৎ বিস্ফোরণ হয়। সেখানে কোনও বোমা ছিল নাকি বাজি, তা এখনও স্পষ্ট নয়। গুরুতর আহত নাবালককে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বছর নয়ের আহত শিশুর নাম রোহন চৌধুরী। শিশুটির চোখের নীচের অংশ পুরো ঝলসে গিয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বাড়ির অদূরেই একটি মাঠ রয়েছে। সেই মাঠেই শিশুটি খেলা করে। রোজকার মতো মঙ্গলবার সকালেও খেলা করছিল সে। আচমকাই কিছু একটা ফাটার শব্দ শুনতে পান পরিবারের সদস্যরা। গিয়ে দেখেন শিশুটি মাঠের মধ্যে পড়ে ছটফট করছিল। চোখমুখ ঝলসে গিয়েছে। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, শিশুটি কোনও একটা কিছু খেলা করছিল। তখনই ফেটে যায়। পরিবারের অনুমান সেটি বোমা ছিল।

বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় শিশুটি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। চিকিৎসকরা জানিয়েছেন, তার চোখের অবস্থা ভাল নয়। এর আগেও বোমা বিস্ফোরণে শিশু আক্রান্ত হয়েছে বাংলায়। এগরায় ভয়াবহ বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছে ১২ জন। বজবজেও বিস্ফোরণ হয়। গত মাসেই রায়গঞ্জে বোমা বিস্ফোরণে আহত হয় তিন শিশু। স্কুলের পাশে নির্মীয়মান বাড়িতে খেলতে গিয়ে বোমা ফেটে গুরুতর আহত হয় তিন শিশু। রায়গঞ্জের লক্ষ্মণীয়া গ্রামের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। বিস্ফোরণে আহত হয় তিন শিশু। তাদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তারও আগে বীরভূম, কোচবিহারে বোমা বিস্ফোরণে শৈশব আক্রান্তের ঘটনা ঘটেছে।  রাজ্যে গত কয়েকদিনে যেভাবে বোমা বিস্ফোরণ হচ্ছে, তা নিয়ে স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন প্রশাসন।