গাছের আড়ালে প্রেমিক-প্রেমিকাকে দেখেছিল মাতব্বররা, ধরে বেঁধে বিয়ে! রাত কাটতেই মাথায় বাজ পড়ল নতুন বউয়ের

Maldah: বছর কুড়ির ওই যুবকের নাম মানিক মণ্ডল। পাড়ারই এক মাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে তিনি প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অভিযোগ।

গাছের আড়ালে প্রেমিক-প্রেমিকাকে দেখেছিল মাতব্বররা, ধরে বেঁধে বিয়ে! রাত কাটতেই মাথায় বাজ পড়ল নতুন বউয়ের
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 7:53 PM

মালদহ: পাড়ার মেয়ের সঙ্গে প্রেমের কথা জেনে গিয়েছিল এলাকার লোকজন। অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলায় সালিশি সভা ডাকা হয়। অভিযোগ, সেখানে নিদান দেওয়া হয়, তৎক্ষণাৎ বিয়ে করতে হবে মেয়েটিকে। হাতে পায়ে ধরেও কাজ হয়নি। অভিযোগ, এরপরই আত্মঘাতী হন ওই যুবক। মালদহের মানিকচকের ঘটনা।

বছর কুড়ির ওই যুবকের নাম মানিক মণ্ডল। পাড়ারই এক মাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে তিনি প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অভিযোগ। এরই মধ্যে রবিবার এলাকার একটি বাগানে তাঁদের অন্তরঙ্গ অবস্থায় গ্রামের একদল মাতব্বর দেখতে পায়। অভিযোগ, এরপরই গ্রামে বসে সালিশি সভা।

এরপরই জোর করে স্থানীয় এক মন্দিরে নিয়ে গিয়ে দু’জনের বিয়ে দিয়ে দেওয়া হয়। এরপরই ওই মেয়েকে মানিকদের বাড়িতে দিয়ে আসে মাতব্বরেরা। এদিকে মানিকের মা এ ভাবে ছেলের বিয়ে মানতে চাননি। তিনি বলেন, ছেলের বাবা বাইরে থাকে। এ ভাবে ঘরে বউ নিয়ে চলে এলে তা নিয়ে সংসারে ঝামেলা হবে। যদিও মাতব্বরদের নিদান মানতে বাধ্য করা হয় বলে অভিযোগ। নব দম্পতি ঘরে ঢুকলে মা-ছেলের কথা কাটাকাটি শুরু হয়। এরপরই মানিক আত্মহত্যা করেন বলে অভিযোগ।

ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ। অন্যদিকে মানিক মণ্ডলের দেহ ময়না তদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। যদিও এখনও অবধি ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। আরও পড়ুন: নবান্নে যাওয়ার আগে হঠাৎই কালীঘাটে টিকাকরণ কেন্দ্রের সামনে গাড়ি থামল মমতার, সটান ঢুকে গেলেন ভিতরে…

COVID third Wave