Maldah Election 2024: দিলেন ভোট বয়কটের ডাক, ছুড়ে ফেললেন চেয়ার-টেবিল! ভোটের আগেই মালদহ উত্তরে ব্যাপক ক্ষোভ ভোটকর্মীদের

Maldah Election 2024: ভোট কর্মীদের অভিযোগ, সকাল থেকে কয়েকশো ভোট কর্মী কলেজ মাঠে এসে পৌঁছন। দীর্ঘক্ষণ বসে থাকলেও তাঁদের জন্য প্রশাসনের তরফে গাড়ির কোনও ব্যবস্থা করা হয় নি। তাঁদের খাওয়ারেও ব্যবস্থা করা হয়নি। বার বার আবেদন করার পরেও ভোট কর্মীদের গাড়ি দেওয়া হয়নি বলে অভিযোগ।

Maldah Election 2024: দিলেন ভোট বয়কটের ডাক, ছুড়ে ফেললেন চেয়ার-টেবিল! ভোটের আগেই মালদহ উত্তরে ব্যাপক ক্ষোভ ভোটকর্মীদের
মালদহে ভোটকর্মীদের বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 10:40 AM

মালদহ: রাত পোহালেই বঙ্গে তৃতীয় দফার ভোট।  ৭ মে নির্বাচন রয়েছে মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, জঙ্গিপুর, মুর্শিদাবাদে। ইতিমধ্যেই ভোটকর্মীরা বুথের উদ্দেশে রওনা দিয়েছেন। তার মধ্যেই মালদহে উত্তেজনা।  মালদহ কলেজ মাঠে ডিসি আর এ বিক্ষোভ। বিক্ষোভ দেখান ভোটকর্মীরা। ছুড়ে ফেলেন চেয়ার, বেঞ্চ। প্রশাসনিক চরম অব্যবস্থার ছবি ধরা পড়ে মালদহের কলেজ মাঠে।

ভোট কর্মীদের অভিযোগ, সকাল থেকে কয়েকশো ভোট কর্মী কলেজ মাঠে এসে পৌঁছন। দীর্ঘক্ষণ বসে থাকলেও তাঁদের জন্য প্রশাসনের তরফে গাড়ির কোনও ব্যবস্থা করা হয় নি। তাঁদের খাওয়ারেও ব্যবস্থা করা হয়নি। বার বার আবেদন করার পরেও ভোট কর্মীদের গাড়ি দেওয়া হয়নি বলে অভিযোগ। তাঁরা নিজেদের প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে বুথে যেতে পারছেন না। তাঁদের বক্তব্য, গাড়ি না পেলে, তাঁরা কাজেই যাবেন না। ভোট করানোর প্রক্রিয়া বয়কট করবেন।

এক ভোট কর্মী বলেন, “আমরা অনেক দূর থেকে এসেছি। আমাদের পিক আপ পয়েন্ট মালদহ কলেজ দেওয়া হয়েছে। সকাল সাতটা থেকে এসে বসে রয়েছি।” তাঁরা সময়সীমা বেঁধে দেন আধ ঘণ্টা।

মালদহে ইতিমধ্যেই ১৪৩ কোম্পানি আধা সামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে। মালদহে মোট ভোটার সংখ্যা ৩১ লক্ষ ৪০ হাজার ৯৩৩ জন। পুরুষ ভোটার ১৫ লক্ষ ৯৫ হাজার ৬১২ জন। মহিলা ভোটার ১৫ লক্ষ ৪৫ হাজার ২৫৬ জন। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে ৯৫ জন।

দুটি ডিসিআর সেন্টার।উত্তর মালদা কেন্দ্রের ডিসিআর সেন্টার করা হয়েছে মালদহ কলেজ এবং দক্ষিণ মালদহ কেন্দ্রের ডিসিআর সেন্টার করা হয়েছে মালদহ পলিটেকনিক কলেজে। এই মালদহ কলেজ মাঠেই বিক্ষোভ দেখাচ্ছেন ভোট কর্মীরা।