Narendra Modi: গ্লাসে রাখা জল খেলেন, চুপ করে দেখলেন কিছুক্ষণ, রোদে দাঁড়ানো কর্মীদের মোদী বললেন, ‘পূর্ব জন্মে মনে হয় বাংলায় জন্মছিলাম…’

PM Narendra Modi: আজ মোদীর সভা ছিল মালদহের সাহাপুরের নিত্যানন্দপুরের মাঠে। তিল ধারনের জায়গা নেই। প্রধানমন্ত্রী নিজের মতোই দিচ্ছেলেন ভাষণ। তারপর একটু থামেন। পাশে রাখা গ্লাস থেকে জল খান। তারপর কিছুক্ষণ তাকিয়ে থাকেন।

Narendra Modi: গ্লাসে রাখা জল খেলেন, চুপ করে দেখলেন কিছুক্ষণ, রোদে দাঁড়ানো কর্মীদের মোদী বললেন, 'পূর্ব জন্মে মনে হয় বাংলায় জন্মছিলাম...'
মালদহে নরেন্দ্র মোদী Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 2:41 PM

মালদহ: গরমের তেজ। বাইরে বের হওয়া কার্যত দায়। মালদহে জারি হয়েছে রেড অ্যালার্ট। চল্লিশের উপর তাপমাত্রা। কিন্তু কে বলবে! নরেন্দ্র মোদী আসছে শুনে বিজেপি কর্মীদের ভিড় চোখে পড়ার মতো। উপচে পড়ছে মাঠ। রোদের তেজের মধ্যেই দাঁড়িয়ে রয়েছেন শ’য়ে-শ’য়ে মানুষ। আর তাঁদের ধৈর্য্য দেখে কার্যত স্তম্ভিত খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বললেন, “আমি আপ্লুত। আমায় এত ভালবাসা দেওয়ার জন্য।” শুধু তাই নয়, আগত জনগণের কাছে চেয়ে নিলেন ক্ষমাও।

আজ মোদীর সভা ছিল মালদহের সাহাপুরের নিত্যানন্দপুরের মাঠে। তিল ধারনের জায়গা নেই। প্রধানমন্ত্রী নিজের মতোই দিচ্ছেলেন ভাষণ। তারপর একটু থামেন। পাশে রাখা গ্লাস থেকে জল খান। তারপর কিছুক্ষণ তাকিয়ে থাকেন। এরপরই আবেগ প্রবণ হতে দেখা যায় নমোকে। বললেন, “আমার প্রতি আপনাদের উৎসাহ ও প্রেম দেখে আমি আপ্লুত। আপনারা এত ভালবাসা দিচ্ছেন যে মনে হয় আগের জন্মে আমি বাংলায় জন্মেছিলাম। বা পরের জন্মে আমি বাংলার কোনও মায়ের কোলে জন্ম গ্রহণ করব। নয়ত এত ভালবাসা কখনও পেতাম না।”

মোদী বলেন, “এত লোক আজ সভায় এসেছেন যে এই মাঠে কুলোচ্ছে না। লোকজন রোদের মধ্যেই দাঁড়িয়ে আছেন। আর তাঁদের উদ্দেশ্যে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু আপনাদের বলছি, আপনাদের এই তপস্যা আমি বেকার যেতে দেব না। আমি উন্নতি করে আপনাদের ভালবাসা ফিরিয়ে দেব।”