‘সেই যে সকালে খেয়ে বেরল মানুষটা, আর ফেরেনি’, কাঁদছেন স্ত্রী, ‘অপহৃত’ তৃণমূল নেতা!

TMC Leader: নিখোঁজ নেতার পরিবারের তরফে জানা গিয়েছে, প্রতিদিনের মতোই বাড়ি থেকে রবিবার সকাল বেলায় সাড়ে সাতটা নাগাদ 'ভাটায় যাচ্ছি' বলে বেরিয়ে যান আনিসুর রহমান। তারপর বেলা গড়িয়ে গেলেও কোন খোঁজ পাওয়া যায়নি তাঁর।

'সেই যে সকালে খেয়ে বেরল মানুষটা, আর ফেরেনি', কাঁদছেন স্ত্রী, 'অপহৃত' তৃণমূল নেতা!
নিখোঁজ তৃণমূল নেতা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 2:26 PM

মালদা: আচমকাই নিখোঁজ তৃণমূল নেতা! গত রবিবার সকালে বাড়ি থেকে বেরনোর পর আর বাড়ি ফেরেননি হরিশচন্দ্রপুরের তৃণমূল নেতা আনিসুর রহমান। পরিবারের অভিযোগ, আনিসুরকে অপহরণ করা হয়েছে। পেশায় ব্যবসায়ী আনিসুরের ইঁটভাটা রয়েছে। সেই ইঁটভাটায় মোটা টাকার লেনদেন নিয়েই বিবাদের জেরে তিনি ‘অপহৃত’ হয়েছেন বলে অনুমান পরিবারের।

নিখোঁজ নেতার পরিবারের তরফে জানা গিয়েছে, প্রতিদিনের মতোই বাড়ি থেকে রবিবার সকাল বেলায় সাড়ে সাতটা নাগাদ ‘ভাটায় যাচ্ছি’ বলে বেরিয়ে যান আনিসুর রহমান। তারপর বেলা গড়িয়ে গেলেও কোন খোঁজ পাওয়া যায়নি তাঁর। গোটা একদিন কেটে গেলেও যখন বাড়ি ফিরলেন না আনিসুর তখন, পরিবার ও স্থানীয় লোকেরা বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিতে শুরু করেন সকলে। কিন্তু, কোন সুনির্দিষ্ট তথ্য না পেয়ে স্থানীয় ভালুকা ফাঁড়ি ও পরে আবার হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তাঁরা।

আনিসুরের স্ত্রী মাসেদা বিবির কথায়, “সেই যে রবিবার সকালে লোকটা খেয়ে দেয়ে বাড়ি থেকে বেরল, আর ফিরল না মানুষটা। কোথায় গেল জানি না। এলাকায় কোথাও নেই। খুঁজে খুঁজে পেলাম না। জানি না কোথায় গেল!” আনিসুর পুত্র নুর ইসলামের কথায়, “বাবা সেই যে গেলেন আর ফিরলেন না। আমরা চিন্তায় রয়েছি। কয়েক বছর আগে, ইট কেনা-বেচা সংক্রান্ত ব্যাপারে কালিয়াচকের বেশ কয়েকজন লোকের সঙ্গে আমার বাবার গন্ডগোল হয়। তারা আমার বাবাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল। এছাড়াও সুলতাননগর এলাকার এক ব্যবসায়ীর সঙ্গে টাকা পয়সা নিয়ে ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ রয়েছে বাবার। আমাদের সন্দেহ এই ব্যাপারে কেউ বা কারা আমার বাবাকে অপহরণ করে থাকতে পারে। পুলিশ সঠিক তদন্ত করে আমার বাবাকে উদ্ধার করুক এইটুকুই চাই।”

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ হোসেন বলেন, “আমরা রবিবার রাতের বেলা শুনতে পাই আনিসুর রহমানকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ভাল মানুষ ছিলেন তিনি। কারোর সঙ্গেই কোনও ঝগড়া গণ্ডগোল ছিল না। তবে শুনেছি ব্যবসা সংক্রান্ত কারণে বেশ কিছু সমস্যা হয়েছিল। এখন তারাই এই ঘটনায় জড়িয়ে কি না বলতে পারব না।” স্থানীয় পঞ্চায়েত সদস্য মকবুল হোসেন জানান আনিসুর রহমান সক্রিয় তৃণমূল কর্মী ছিলেন। এলাকার দুটি  বুথের কনভেনারও  ছিলেন তিনি। এলাকার বিভিন্ন সালিশি সভায় তাঁকে ডাকা হত। ব্যবসা সংক্রান্ত কারণে কালিয়াচকের কিছু লোকের সঙ্গে তার বিবাদ হয়েছিল। পুলিশ গোটা ঘটনার তদন্ত করে দেখবে। আরও পড়ুন: ‘তোর লজ্জা করে না?’ ৩ বছরের শিশুকন্যাকে ‘ধর্ষণ’,গণপ্রহারের শিকার অভিযুক্ত!