গুলিবিদ্ধ মালদহের বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা, অভিযোগ তৃণমূল ও কংগ্রেসের বিরুদ্ধে

মালদহ:  গুলিবিদ্ধ মালদহের বিজেপি প্রার্থী। প্রচার সেরে ওল্ড মালদহের সাহাপুরের ঝন্টুমোড় কাছে অস্থায়ী দলীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়ে কর্মীদের সঙ্গে কথা বলছিলেন। আচমকা একটি মোটর বাইকে দুই আততায়ী এসে মালদার বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহাকে লক্ষ্য করে গুলি ছোড়েন। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন গোপাল। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মালদহ মেডিকেল কলেজ […]

গুলিবিদ্ধ মালদহের বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা, অভিযোগ তৃণমূল ও কংগ্রেসের বিরুদ্ধে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 12:06 AM

মালদহ:  গুলিবিদ্ধ মালদহের বিজেপি প্রার্থী। প্রচার সেরে ওল্ড মালদহের সাহাপুরের ঝন্টুমোড় কাছে অস্থায়ী দলীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়ে কর্মীদের সঙ্গে কথা বলছিলেন। আচমকা একটি মোটর বাইকে দুই আততায়ী এসে মালদার বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহাকে লক্ষ্য করে গুলি ছোড়েন। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন গোপাল। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বিজেপি প্রার্থীকে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযোগের তির তৃণমূল ও কংগ্রেসের দিকে।

শেষ খবর পাওয়া পর্যন্ত বিজেপি প্রার্থীর অপারেশন চলছে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালেই। তাঁর গলায় একটি বুলেট বিঁধেছে।

জানা গিয়েছে, এদিন সন্ধে নাগাদ ওল্ড মালদহের মঙ্গলবাড়ি এলাকায় সভা করে ফেরেন বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাহাপুরের ঝন্টুমোড় কাছে অস্থায়ী দলীয় কার্যালয়ের সামনে কর্মীদের সঙ্গে কথা বলছিলেন। সেখানে আচমকা মোটর বাইক নিয়ে ঢোকেন দুই ব্যক্তি। তারাই বিজেপি প্রার্থীকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েন তিনি।

শুরু হয় হুড়োহুড়ি। এর মধ্যে বিজেপি প্রার্থীকে উদ্ধার করে দ্রুত মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান কর্মীরা। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে খবর।

আরও পড়ুন: আর সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চলবে: দিলীপ ঘোষ

বিজেপি জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডলের অভিযোগ, তৃণমূল বা কংগ্রেস পরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছে। এই ঘটনায় প্রশ্ন  উঠেছে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন।  যদিও এই ঘটনায় তৃণমূল অথবা কংগ্রেস কোনও পক্ষের প্রতিক্রিয়া মেলেনি এখনও। এদিকে ইতিমধ্য়ে রাতে জেলাশাসক যান হাসপাতালে। ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।