ATM জালিয়াতিতে ঝাড়খণ্ড কানেকশন! আবার মাথাচাড়া দিচ্ছে জামতাড়া গ্যাং?

Cyber Crime: ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জেরা করেই এই চক্রের সঙ্গে যুক্ত আরও একাধিকজনের সন্ধান পান তদন্তকারীরা। সেই সূত্র ধরেই শনিবার গভীর রাতে বহরমপুর থানা এলাকার সাঁটুইয়ে অভিযান চালায় পুলিশ। সেই অভিযানে গ্রেফতার করা ঝাড়খণ্ডের বাসিন্দা তিন যুবককে।

ATM জালিয়াতিতে ঝাড়খণ্ড কানেকশন! আবার মাথাচাড়া দিচ্ছে জামতাড়া গ্যাং?
প্রতীকী ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 4:06 PM

মুর্শিদাবাদ: মুর্শিদাবাদে এটিএম জালিয়াতির তদন্তে এবার ঝাড়খণ্ড যোগের সন্ধান পেল পুলিশ। সম্প্রতি এটিএম কার্ড ব্যবহার করে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা হাতানোর অভিযোগে ৬জনকে গ্রেফতার করেছিল হরিহরপাড়া থানার পুলিশ। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জেরা করেই এই চক্রের সঙ্গে যুক্ত আরও একাধিকজনের সন্ধান পান তদন্তকারীরা। সেই সূত্র ধরেই শনিবার গভীর রাতে বহরমপুর থানা এলাকার সাঁটুইয়ে অভিযান চালায় পুলিশ। সেই অভিযানে গ্রেফতার করা ঝাড়খণ্ডের বাসিন্দা তিন যুবককে।

শুধু এই তিনজনকেই নয়, এর পাশাপাশি আরও একাধিক জায়গায় অভিযান চালিয়েছে পুলিশ। শনিবার রাতের অভিযানে ঝাড়খণ্ডের তিনজন-সহ মোট ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ভাকুড়ি থেকে একজন, বারুইপাড়া থেকে একজন, কেদারচাদপুর থেকে একজন, কলকাতার একজন এবং কল্যাণীর একজনকে পাকড়াও করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, গ্রেফতার হওয়া ৯ জনের থেকে মোট ৪০টি এটিএম কার্ড-সহ বিভিন্ন নথিপত্র উদ্ধার হয়েছে।

ধৃতরা অনলাইনে ওটিপির মাধ্যমে জালিয়াতি করে ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে টাকা গায়েব করত বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। এই জালিয়াতি চক্রের সঙ্গে জামতাড়া গ্যাংয়ের যোগ রয়েছে কি না, সেই বিষয়টিও খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা। এই তদন্তে আগেই গ্রেফতার হওয়া ছয় জন বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে। এবার রবিবারও নতুন করে গ্রেফতার হওয়া ৯জনকে আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানিয়েছে পুলিশ।