Murshidabad: ‘আমি কে জানো? আমার বাবার নাম সাজ্জু শেখ’, তৃণমূল নেতার ছেলের হুঁশিয়ারি

Murshidabad: যদিও, হুমকির কথা অস্বীকার করেছেন কংগ্রেস নেতা শিলাদিত্য। তাঁর দাবি, এলাকায় সমাজ বিরোধী হিসাবে পরিচিত ওই তৃণমূল নেতা ও তাঁর ছেলে।

Murshidabad: ‘আমি কে জানো? আমার বাবার নাম সাজ্জু শেখ’, তৃণমূল নেতার ছেলের হুঁশিয়ারি
বাঁদিকে তৃণমূল নেতা সাজ্জু শেখ, ডানদিকে কংগ্রেস নেতা শিলাদিত্য হালদার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 11:56 AM

মুর্শিদাবাদ: তৃণমূল নেতাকে হুমকির অভিযোগ। কাঠগড়ায় কংগ্রেস নেতা (Congress)। ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার অন্তর্গত পাকুরিয়া এলাকায়। ওই এলাকার তৃণমূল নেতা সাজ্জু শেখ-এর অভিযোগ, কংগ্রেস নেতা শিলাদিত্য হালদার তাঁর গুণ্ডাবাহিনী নিয়ে গিয়ে প্রাণে মারার হুমকি দিয়েছেন। গোটা ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

যদিও, হুমকির কথা অস্বীকার করেছেন কংগ্রেস নেতা শিলাদিত্য। তাঁর দাবি, এলাকায় সমাজ বিরোধী হিসাবে পরিচিত ওই তৃণমূল নেতা ও তাঁর ছেলে। বাইকে করে তাঁরা দ্রুত গতিতে যেখানে-সেখানে যাতায়াত করেন। যার কারণে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে অঘটনা। সেই কারণে তিনি তাঁর বাড়িতে গিয়েছিলেন বিষয়টি বলতে।

শিলাদিত্যবাবু আরও বলেন, “এলাকায় সমাজ বিরোধী বলে পরিচিত তৃণমূল নেতা ও তার ছেলে। এক সময় ছিনতাই করত। চুরি-চামারি করত। এর সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই।” তিনি জানান, তাঁর বন্ধু তৃণমূল নেতার ছেলেকে জিজ্ঞাসা করে এত জোরে গাড়ি চালাচ্ছন কেন? পাল্টা তৃণমূল নেতার ছেলে বলেন, আমি গাড়ি চালাচ্ছি তোমার কী? আমি কে জানো? আমার বাবার নাম সাজ্জু শেখ। এরপর ওই ছেলেটি আরও দু’জনকে ডেকে কংগ্রেস নেতার বন্ধুকে মারধর করে বলে অভিযোগ। অপরদিকে তৃণমূল নেতা সাজ্জু শেখ বলেন, “ওরা বেশ কয়েকদিন ধরেই আমায় মারার চেষ্টা করছে। গতকাল রাত্রিবেলা আমার বাড়িতে ঘণ্টা বাজায়। আমার ছেলেকে নিয়ে মিথ্যা কথা বলতে থাকেন। তারপর আমি বলি যদি আমার ছেলে এমন কিছু করে তাহলে থানায় যাও। তৃণমূল করা যাবে না বলেও হুমকি দিয়েছে। আমার কাছে সিসিটিভি ফুটেজ রয়েছে। আমি আজকে থানায় অভিযোগ দায়ের করে এসেছি।”