Trinamool Congress: হুমায়ুন অনুগামীদের পাল্টা মিছিলে তৃণমূলের সঙ্গে তৃণমূলের তুমুল সংঘর্ষ, রণক্ষেত্র ভরতপুর

Trinamool Congress: পাল্টা মিছিল যে হবে সে কথা বুধবার সন্ধ্যাতেই জানিয়ে দিয়েছিলেন তিনি। যদিও বর্তমানে তিনি কলকাতায়। এবার হুমায়ুন অনুগামীদের মিছিলেই দেখা গেল চরম উত্তেজনা।

Trinamool Congress: হুমায়ুন অনুগামীদের পাল্টা মিছিলে তৃণমূলের সঙ্গে তৃণমূলের তুমুল সংঘর্ষ, রণক্ষেত্র ভরতপুর
উত্তেজনা এলাকায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2024 | 6:32 PM

ভরতপুর: তপ্ত ভরতপুর। মিছিল, পাল্টা মিছিল। কখনও বিধায়কের বিরুদ্ধে সুর চড়াচ্ছেন ব্লক সভাপতি, কখনও পাল্টা দিচ্ছেন বিধায়ক হুমায়ুন কবীরের। এবার হুমায়ুন অনুগামীদের মিছিলে হামলার অভিযোগ। দুই পক্ষের সংঘর্ষ। মুহূর্তেই একেবারে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। লাঠি উঁচিয়ে ধাওয়া করে পুুলিশও। 

প্রসঙ্গত, একদিন আগেই ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের বিরুদ্ধে তৃণমূলের ব্লক সভাপতি নজরুল ইসলামের অনুগামীদের মিছিল দেখা যায়। হুমায়ুনের ছবিতে জুতো ঝাঁটাও ওঠে। যদিও ব্লক সভাপতির দাবি, এটা বিধায়কের বিররুদ্ধে জনরোষ। তিনি তো মিছিলে যাননি। যদিও এই ঘটনায় জেলা সভাপতি অপূর্ব সরকার আর জেলা চেয়ারম্যান রবিউল আলম চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ ভরতপুর তৃণমূল বিধায়কের। তাঁদের দাবি, তাঁদের মদতেই সবটা হচ্ছে।  

পাল্টা এদিন মিছিল করলেন হুমায়ুন অনুগামীরা। আর পাল্টা মিছিল যে হবে সে কথা বুধবার সন্ধ্যাতেই জানিয়ে দিয়েছিলেন তিনি। যদিও বর্তমানে তিনি কলকাতায়। এবার হুমায়ুন অনুগামীদের মিছিলেই দেখা গেল চরম উত্তেজনা। হুমায়ুন অনুগামীদের অভিযোগ, কৃষক বাজার থেকে মিছিল বের হতেই ব্লক সভাপতি অনুগামীরা তাঁদের উপর হামলা করে। দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ভরতপুর থানার বিশাল পুলিশ বাহিনী। বানচাল হয়ে যায় মিছিল। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে থাকলেও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। এলাকায় চলছে পুলিশি টহল।