Car Accident: মেলা দেখে ফেরার পথে উলটে গেল গাড়ি, গুরুতর অবস্থায় হাসপাতালে ১৬

অগ্রদ্বীপ মেলা দেখে ছোটা হাতি গাড়িতে চড়ে বাড়ি ফেরার পথেই দুর্ঘটনাটি ঘটে।

Car Accident: মেলা দেখে ফেরার পথে উলটে গেল গাড়ি, গুরুতর অবস্থায় হাসপাতালে ১৬
নাকাশিপাড়ায় ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম ১৬।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 10:57 PM

নাকাশিপাড়া: মেলা দেখে বাড়ি ফেরার পথে গাড়ি উল্টে গিয়ে আহত হয়েছেন প্রায় ২০-২৫ জন। যার মধ্যে ১৬ জনের অবস্থা গুরুতর। রবিবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়ায় ভোলাডাঙা এলাকায়।

পুলিশ জানায়, অগ্রদ্বীপ মেলা দেখে গাড়িতে চড়ে বাড়ি ফেরার পথেই দুর্ঘটনাটি ঘটে। ওই গাড়ির আরোহী ১৬ জনই গুরুতর জখম হয়েছেন এবং তাঁদের মধ্যে মহিলাও রয়েছে। এঁরা সকলে ভাতজাংলা এবং ভীমপুর এলাকার বাসিন্দা। আহতদের মধ্যে গুরুতর ১৬ জনকে শক্তিনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাতজাংলা এবং ভীমপুর এলাকার প্রায় ২০-২৫ জন বাসিন্দা গাড়িতে চড়ে অগ্রদ্বীপ মেলা দেখতে গিয়েছিলেন। মেলা দেখে বাড়ি ফেরার পথে নাকাশিপাড়ার ভোলাডাঙা এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই ঘটনায় ওই গাড়িতে থাকা প্রত্যেকেই কম-বেশি আহত হন। তবে কয়েকজনের অবস্থা গুরুতর। খবর পেয়েই নাকাশিপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং আহতদের উদ্ধার করে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক ১৬ জনকে শক্তিনগর হাসপাতালে স্থানান্তরিত করে। তারপর রাতেই তাঁদের শক্তিনগর হাসপাতালে ভর্তি করা হয়। বাকিরা বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বলেও হাসপাতাল সূত্রে খবর।

তবে গাড়িটি কী ভাবে উল্টে গেল, তা এখনও স্পষ্ট নয়। যান্ত্রিক গোলযোগ নাকি অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের ফলেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।