Suvendu Adhikari: পুলিশের গাড়ির ধাক্কায় মৃত কিশোরের পরিবারের সঙ্গে দেখা করলেন শুভেন্দু, উগরে দিলেন ক্ষোভ

Suvendu Adhikari: স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এলাকায় ক্রমেই গরু চোরের সংখ্যা বাড়ছে। যা নিয়ে বিগত কয়েকদিন ধরেই বাড়ছিল উদ্বেগ। পুলিশ-প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে জানাচ্ছেন তাঁরা।

Suvendu Adhikari: পুলিশের গাড়ির ধাক্কায় মৃত কিশোরের পরিবারের সঙ্গে দেখা করলেন শুভেন্দু, উগরে দিলেন ক্ষোভ
নদিয়ায় শুভেন্দু অধিকারী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 9:37 PM

নদিয়া: পুলিশের গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত কিশোরের পরিবারের সঙ্গে দেখা করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সমবেদনা জানালেন পরিবারের সদস্যদের। বিরোধী দলনেতাকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়ে মৃত কিশোরের পরিবার। সম্প্রতি নদিয়ার (Nadia) ধানতলা থানা এলাকার কুলগাছিতে গরু চুরির ঘটনায় পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাচ্ছিলেন স্থানীয়রা। তখনই আচমকা পুলিশের একটি গাড়ি দ্রুত গতিতে এলাকা দিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা জানাচ্ছেন, তখনই ওই গাড়ির নীচে পড়ে যায় আকাশ রায় নামে এক কিশোর। তারপর থেকেই উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা।

স্থানীয় বাসিন্দাদের আরও অভিযোগ, এলাকায় ক্রমেই গরু চোরের সংখ্যা বাড়ছে। যা নিয়ে বিগত কয়েকদিন ধরেই বাড়ছিল উদ্বেগ। পুলিশ-প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে জানাচ্ছেন তাঁরা। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, সোমবার রাতেই এক জনকে গরু চোর সন্দেহে ধরা হয়। সকালে সেই যুবককে উদ্ধার করতে গিয়ে জনরোষের মুখে পড়ে পুলিশ। অভিযোগ, ভিড়ের মধ্যেই আচমকা পুলিশ গাড়িটি গতিবেগ বাড়িয়ে চলে যেতে চায়। তখনই গাড়ির নীচে পড়ে যান বেশ কয়েকজন। তাঁদের মধ্যে ছিল আকাশ। মৃত্যু হয় তার।

কিশোরের মৃত্যুর ঘটনায় রানাঘাট উত্তর-পূর্ব বিধানসভার বহিরগাছিতে আয়োজন করা হয় শোকসভার। এই শোকসভা থেকেই পুলিশকে নিশানা করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও তীব্র ভাষায় কটাক্ষ করেন শুভেন্দু। রাজ্য প্রশাসনের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়ে বলেন, পুলিশের গাড়ি চাপা পড়ে মৃত্যু হল একটি ফুটফুটে বালকের। সেখানে বলা হল কি? দুর্ঘটনায় মৃত্যু হয়েছে, এ রাজ্যে সবই সম্ভব। যতদিন তৃণমূল থাকবে এই অরাজকতা চলবে।