Mamata Banerjee: ইন্ডিয়া জোট আমি তৈরি করেছি,নামও আমার দেওয়া, ভোটের পর দেখে নেব: মমতা

Mamata Banerjee: এরপর তিনি নিজেই বলেন, "তৃণমূলকে ভোট কেন দেবেন? লক্ষ্মীর ভাণ্ডার পাবেন। সারা জীবন পাবেন। ১ এপ্রিল ব্যাঙ্ক বন্ধ হলেও টাকা পাবেন।" এখানেই শেষ নয়, মুখ্য়মন্ত্রী আজ মহুয়া মৈত্রর সমর্থনে ভোটের প্রার্থনা করেন।

Mamata Banerjee: ইন্ডিয়া জোট আমি তৈরি করেছি,নামও আমার দেওয়া, ভোটের পর দেখে নেব: মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2024 | 2:13 PM

কৃষ্ণনগর: কৃষ্ণনগরে ভোটের প্রচারে গিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মহুয়া মৈত্রর সমর্থনে প্রচারে গিয়েছেন তিনি। আর সেখান থেকেই সিপিএম-কংগ্রেস-বিজেপিকে একহাত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা এ দিন বলেছেন, “অল ইন্ডিয়ায় ইন্ডিয়ার জোট আমি তৈরি করেছি। নামও আমার দেওয়া। ভোটের পর আমি দেখে নেব।” মুখ্যমন্ত্রীর অভিযোগ, “কিন্তু বাংলায় সিপিএম-কংগ্রেস-বিজেপি আমাদের বিরুদ্ধে লড়াই করছে। সিপিএম-কে ভোট দেওয়া মানে বিজেপি-কে ভোট দেওয়া। আরও একটা লেজুর মুসলিম পার্টি হয়েছে। সেটাকে ভোট দেওয়া মানে বিজেপিকে ভোট দেওয়া।” তৃণমূল সুুপ্রিমো  এ দিন স্পষ্ট জানান, কেন তৃণমূলকে ভোট দেওয়া উচিত। আর বিরোধীদের কেন নয়। তিনি বলেন,  “আমরা একলা লড়ছি। আমি শুনেছি সিপিএম কংগ্রেস ইন্ডিয়া জোটের হয়ে লড়ছে বলেছে। আর এখানে তো জোটই হয়নি। এখানে ঘোট হয়েছে।”

এরপর তিনি নিজেই বলেন, “তৃণমূলকে ভোট কেন দেবেন? লক্ষ্মীর ভাণ্ডার পাবেন। সারা জীবন পাবেন। ১ এপ্রিল ব্যাঙ্ক বন্ধ হলেও টাকা পাবেন।” এখানেই শেষ নয়, মুখ্য়মন্ত্রী আজ মহুয়া মৈত্রর সমর্থনে ভোটের প্রার্থনা করেন। বলেন, “মহুয়া ওদের যোগ্য জবাব দেব। আপনারা জেতানোর পরও ওঁকে তাড়িয়ে দিয়েছে এত বড় সাহস। তাই ওঁকে জিতিয়ে আবার পাঠাতে হবে যাতে মুখোশ খুলে দেয়।”