Husband Murder Wife: পরকীয়া সন্দেহে স্ত্রীকে মাঠের মধ্যে কোপালেন স্বামী, দেহ ফেলে নিজে রেললাইনে দিলেন গলা

Extra Marital Affair: বিবাহের কয়েক বছর পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে মাঝেমধ্যে অশান্তি লেগে থাকত। স্ত্রীর পরকীয়া সম্পর্ক আছে এই সন্দেহে মাঝেমধ্যে তাঁদের মধ্যে অশান্তি চলত।

Husband Murder Wife: পরকীয়া সন্দেহে স্ত্রীকে মাঠের মধ্যে কোপালেন স্বামী, দেহ ফেলে নিজে রেললাইনে দিলেন গলা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 3:19 PM

মাজদিয়া: দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে হাসোয়া দিয়ে খুন করার অভিযোগ উছল স্বামীর বিরুদ্ধে। স্ত্রীকে খুন করার পর রেললাইনে গলা দিয়ে আত্মঘাতী হন স্বামী। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার মাজদিয়ায়। স্থানীয় সূত্রে খবর, ওই যুগলের মধ্যে কয়েক বছর ধরেই দাম্পত্য কলহ চলছিল। স্ত্রী পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন, এই সন্দেহেই তাঁদের মধ্যে ঝগড়া হত বলে জানা গিয়েছে। পরকীয়ার সন্দেহের জেরেই এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের। নদিয়ার মাজদিয়ার কুঠির পাড়া এলাকার বাসিন্দার জয়ন্ত সর্দার। ভিন রাজ্যে শ্রমিক হিসেবে কাজ করতেন তিনি। ১২ বছর আগে ওই এলাকার রিঙ্কু সর্দার নামে এক মহিলার সঙ্গে বিবাহ হয় তাঁর। প্রেম করেই তাঁরা বিয়ে করেছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। বর্তমানে তাঁদের দুটি সন্তানও আছে। নয় বছরের ছেলে এবং পাঁচ বছরের মেয়ে। বিবাহের কয়েক বছর পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে মাঝেমধ্যে অশান্তি লেগে থাকত। স্ত্রীর পরকীয়া সম্পর্ক আছে এই সন্দেহে মাঝেমধ্যে তাঁদের মধ্যে অশান্তি চলত। স্থানীয় সূ্ত্রে জানা গিয়েছে, কয়েক বার স্ত্রীকে সঙ্গে নিয়ে ভিন রাজ্যে কাজেও নিয়ে গিয়েছিলেন ওই ব্যক্তি।

কাজের জায়গায় স্ত্রীকে নিয়ে গিয়েও সমস্যা মেটেনি। জয়ন্ত ও রিঙ্কির মধ্যে সম্পর্কের উন্নতি হয়নি। সম্প্রতি বাপের বাড়িতে থাকছিলেন রিঙ্কি। তাঁদের দাম্পত্য কলহ পৌঁছেছিল আদালতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে স্ত্রী রিঙ্কিকে ডেকে পাঠিয়েছিলেন জয়ন্ত। স্ত্রী এলে তাঁকে বাড়ির কাছে একটি ফাঁকা মাঠের মধ্যে নিয়ে যায় অভিযুক্ত। সেখানে গিয়ে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। স্ত্রীকে খুন করার পর তাঁর দেহ মাঠে ফেলে জয়ন্ত চলে যান মাঝদিয়া রেল ব্রিজের কাছে। সেখানে তিনি ট্রেনে গলা দিয়ে আত্মঘাতী হন বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

খবর পেয়ে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ স্ত্রী রিঙ্কি সর্দারের মৃতদেহ উদ্ধার করে। জয়ন্ত সর্দারের দেহ উদ্ধার করে রানাঘাট রেল পুলিশ। রবিবার সকালে ফাঁকা জমিতে ওই বধূর গলাকাটা রক্তাক্ত দেহ উদ্ধার হওয়ার পরেই চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ।