Nadia Bombing: নদিয়ায় তৃণমূল কর্মীর বাড়িতে বোমা বিস্ফোরণ, উড়ে গেল বাড়ির ছাদ

Nadia Bombing: বুধবার রাত্রিবেলা মহেশ নগর পূর্ব পাড়ার বাসিন্দা সাইকুল শেখের বাড়িতে বিস্ফোরণটি ঘটেছে বলে জানা গিয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি সাইকুলের বাড়িতে প্রচুর পরিমাণে বোমা মজুত করা ছিল। যার জেরেই ঘটে বিস্ফোরণ।

Nadia Bombing: নদিয়ায় তৃণমূল কর্মীর বাড়িতে বোমা বিস্ফোরণ, উড়ে গেল বাড়ির ছাদ
বোমা বিস্ফোরণে উড়ল বাড়ির ছাদ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 6:45 AM

নদিয়া: বাড়ির ভিতরেই বোমা বিস্ফোরণ (Bomb Blast)। আর যে বাড়িতে বিস্ফোরণ ঘটেছে ওই ব্যক্তি এলাকায় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত তেমনটাই জানিয়েছেন এলাকাবাসী। বিস্ফোরণের তিব্রতা এতটাই বেশি ছিল যে উড়ে গিয়েছে সংশ্লিষ্ট বাড়িটির ছাদ। যার জেরে চোখে মুখে আতঙ্কের ছাপ এলাকাবাসীর মধ্যে।

ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) চাপড়ায়। বুধবার রাত্রিবেলা মহেশ নগর পূর্ব পাড়ার বাসিন্দা সাইকুল শেখের বাড়িতে বিস্ফোরণটি ঘটেছে বলে জানা গিয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি সাইকুলের বাড়িতে প্রচুর পরিমাণে বোমা মজুত করা ছিল। যার জেরেই ঘটে বিস্ফোরণ। এ দিকে, ঘটনার খবর পাওয়ার পর এলাকায় পৌঁছয় পুলিশ। তবে পুলিশ আধিকারিকরা কোনও ভূমিকাই নেয়নি বলে দাবি সেখানকার বাসিন্দাদের। তাঁরা এও জানিয়েছেন, সাইকুলের পরিবার তৃণমূল করে। পরিবারের এক সদস্য আবার পঞ্চায়েতের মেম্বারও। তবে পঞ্চায়েত ভোটের আগে বোমা বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ওই এলাকায়।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “এখানে বোমা বিস্ফোরণ ঘটেছে। তার আওয়াজ পেয়েছি আমরা। বাড়ি ছাদ ভেঙে গিয়েছে। পুলিশ এসে দেখে চলে গেল। সইকুলের মামারা পঞ্চায়েতের মেম্বার। ওরা তৃণমূল করে। বাড়িতে বোমা মজুত ছিল বলেই এত বড় বিস্ফোরণ ঘটেছে।” যদিও, এই ঘটনায় তৃণমূল নেতৃত্বের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

প্রসঙ্গত, বুধবার রাত্রিবেলা আবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে উত্তপ্ত হয়ে ওঠে নদিয়ার অপর একটি প্রান্ত। সুগনা পঞ্চায়েতের কাঁটাবেল অঞ্চলে ব্যাপক বোমাবাজির অভিযোগ ওঠে। স্থানীয় সূত্রে খবর, তৃণমূলের দলীয় কার্যালয় দখলকে কেন্দ্র করে বিবাদ। যার জেরে দলেরই দুই গোষ্ঠীর মধ্যে চলে ব্যাপক বোমাবাজি। ঘটনায় আহত ব্যক্তিদের নিয়ে যাওয়া হয় কল্যাণী জহরলাল নেহেরু মেডিক্যাল হাসপাতালে।