রাতের অন্ধকারে সেফ হোম থেকে পলাতক করোনা আক্রান্ত আসামী!

রাতের অন্ধকারে, সেফ হোমের পিছনের গেট দিয়ে বেরিয়ে রেলিং বেয়ে পালিয়ে যায় ওই করোনা আক্রান্ত আসামী। রাতের বেলা সেভাবে কিছুই টের পাননি নিরাপত্তা রক্ষীরাও।

রাতের অন্ধকারে সেফ হোম থেকে পলাতক করোনা আক্রান্ত আসামী!
বাঁদিকে, আসামী রবি প্রামাণিক, ডানদিকে, সেফ হোম , নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 23, 2021 | 3:23 PM

দক্ষিণ দিনাজপুর: রাতের অন্ধকারে বালুরঘাটের সেফ হোম থেকে পালিয়ে গেল এক করোনা আক্রান্ত বিচারাধীন বন্দী। বুধবার সকালে, বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বালুরঘাট থানার পুলিশ।

সূত্রের খবর, বছর ২৪-এর ওই পলাতক বন্দীর নাম রবি প্রামাণিক। বালুরঘাটের পাওয়ার হাউসের বাসিন্দা রবিকে গত ৭জুন  এটিএম ভাঙার অভিযোগে গ্রেফতার করে পুলিশ। এরপরেই করোনা আক্রান্ত হয় রবি। চিকিৎসার জন্য তাকে হোসেনপুরের যুব অতিথি আবাস নামের একটি সেফ হোমে রেখে চিকিৎসা করানো হচ্ছিল। মঙ্গলবার রাতে, চিকিৎসকেরা জানান, ক্রমেই সেরে উঠছে রবি। এরপরেই রাতের অন্ধকারে, সেফ হোমের পিছনের গেট দিয়ে বেরিয়ে রেলিং বেয়ে পালিয়ে যায় ওই করোনা আক্রান্ত আসামী। রাতের বেলা সেভাবে কিছুই টের পাননি নিরাপত্তা রক্ষীরাও। সকালে ওই বন্দীকে না হোমে না খুঁজে পেয়েই সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন নিরাপত্তী রক্ষীরা।

মৃত্যুঞ্জয় দেব চৌধুরী নামে সেফ হোমের এক স্বাস্থ্যকর্মীর কথায়, “আমি সন্ধে সাতটার সময় ওই রোগীকে রাতের খাবার দিয়ে চলে আসি। নিরাপত্তা রক্ষীদের জানিয়ে যাই, যে খাবার দেওয়া হয়ে গিয়েছে। তারপর, সকালে ফোন আসে। জানতে পারি ওই আসামী পালিয়েছে।” ঘটনায়, বালুরঘাটের পুলিশ সুপার রাহুল দে বলেন, “আমরা খবর পেয়েছি। ওই বন্দী পালিয়ে গিয়েছে। সেফ হোমের নিরাপত্তার বিষয়টি আমরা খতিয়ে দেখছি। পলাতক বন্দীর খোঁজ চলছে। এই ঘটনায় একটি মামলাও রুজু করা হতে পারে।”

আরও পড়ুন: Malda Murder:আসিফের সঙ্গে যোগ থাকতে পারে জিয়াউল হকের! খোঁজ চালাচ্ছে এনআইএ