TMC Clash: তৃণমূল ভার্সেস তৃণমূল, দলের কর্মীরাই মেরে মাথা ফাটল অপরজনের

Ranaghat: রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রের আনুলিয়া গ্রাম পঞ্চায়েতের ঘটনা। প্রকাশ আনুলিয়া অঞ্চলে তৃণমূলের দুটি গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ। আর এই বিবাদ চরমে ওঠে রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের সময়।

TMC Clash: তৃণমূল ভার্সেস তৃণমূল, দলের কর্মীরাই মেরে মাথা ফাটল অপরজনের
নদিয়ায় তৃণমূলের ঝামেলা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 2:37 PM

রানাঘাট: সদ্যই মিটেছে রানাঘাট দক্ষিণের উপনির্বাচন। আর ভোট মিটতেই নিজের মধ্যে গোষ্ঠী সংঘর্ষে জড়িয়ে পড়লেন তৃণমূল নেতা কর্মীরা। কোন্দলের জেরে কার্যত উত্তপ্ত হয়ে উঠল রানাঘাট দক্ষিণ বিধানসভা। ঘটনায় গুরুতর জখম হয়েছেন তিন তৃণমূল কর্মী। হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা। ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।

রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রের আনুলিয়া গ্রাম পঞ্চায়েতের ঘটনা। প্রকাশ আনুলিয়া অঞ্চলে তৃণমূলের দুটি গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ। আর এই বিবাদ চরমে ওঠে রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের সময়। অনুমান করা হচ্ছে, তারই ফলশ্রুতিতে সোমবার রাত্রে একটি গোষ্ঠী অপরগোষ্ঠীকে আক্রমণ করে। যার ফলে তিনজন তৃণমূল কর্মী রানাঘাট মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের অভিযোগ দীর্ঘদিন ধরে ওই অঞ্চলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতী টিঙ্কু সুতার দাপিয়ে বেড়াচ্ছে। এমনকী তৃণমূলের লোকজনকেও ভয় দেখাচ্ছে ও মারছে।

এরপর গতকাল রাতে আনুলিয়া অঞ্চলে তিন যুবককে মোটরসাইকেল থামিয়ে বন্দুকের বাট দিয়ে বেদম প্রহার করা হয় বলে অভিযোগ। এমনকী প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এবিষয়ে রানাঘাট থানায় অভিযোগ দায়ের হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ। এ প্রসঙ্গে আবির আলি মণ্ডল, তৃণমূলের বুথ সভাপতি বলেন, “গতকাল রাতে বাড়ি ফিরছিলাম। সেই সময় হঠাৎ করে একটা বাইক করে ওভারটেক করে। টিঙ্কু সুতারের ড্রাইভার ছিল। তারপর রাইফেল বের করে কানে ধরে সাইডে নিয়ে গেল। ওরা বলছে তোকে আর বাড়ি যেতে হবে না। টিঙ্কু সুতার ঢুকল। তারপর পাঁচ সাতজন মিলে মারল।” তৃণমূল কংগ্রেস সম্পাদক তাপস ঘোষ বলেন, “এটা দলের ব্যাপার। দল তদন্ত করছে। এই ঘটনা যদি ঘটে থাকে তার তদন্ত অবশ্যই দল করবে।”