Gandhi Memorial Hospital: সরকারি হাসপাতালে ভাইকে দেখতে গিয়ে জুটল মার, গুরুতর আহত ডেপুটি ম্যাজিস্ট্রেট

Gandhi Memorial Hospital: জানা গিয়েছে, হাসপাতালে অসুস্থ ভাইকে দেখতে গিয়েছিলেন বিধান নগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্তকুমার বালা। তাঁর আদি বাড়ি নদিয়ার তেহট্টে। জানা যায়, শুক্রবার হাসপাতালে বেতাই থেকে উকিল বালা নামে এক যুবক চিকিৎসার জন্য ভর্তি হন।

Gandhi Memorial Hospital: সরকারি হাসপাতালে ভাইকে দেখতে গিয়ে জুটল মার, গুরুতর আহত ডেপুটি ম্যাজিস্ট্রেট
আহত বিধান নগরের ডেপুটি ম্যাজিস্ট্রেটImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2024 | 2:07 PM

কল্যাণী: ডেপুটি ম্যাজিস্ট্রেটকে মেরে মুখ ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল হাসপাতালের কর্মী ও নিরাপত্তা কর্মীদের বিরুদ্ধে। ঘটনায় আটক দুই নিরাপত্তারক্ষী। ঘটনাটি ঘটেছে কল্যাণী হার্ট স্পেশালিটি গান্ধী হাসপাতালে।

জানা গিয়েছে, হাসপাতালে অসুস্থ ভাইকে দেখতে গিয়েছিলেন বিধান নগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্তকুমার বালা। তাঁর আদি বাড়ি নদিয়ার তেহট্টে। জানা যায়, শুক্রবার হাসপাতালে বেতাই থেকে উকিল বালা নামে এক যুবক চিকিৎসার জন্য ভর্তি হন। তিনি ডেপুটি মেজিস্ট্রেটের নিজের ভাই। এরপর শনিবার সকালে অসুস্থ যুবককে দেখতে তাঁর পরিবারের সদস্যরা সেখানে পৌঁছন খাবার নিয়ে। অভিযোগ, হাসপাতালের ভিতরে ঢুকতে গেলে বাধার মুখে পড়েন তারা। বচসা বাধে উভয়পক্ষের।

অভিযোগ, এরপর সুশান্তবাবুর একভাইকে ধরে হাসপাতালের গ্রুপ-ডি কর্মীরা মারধর করেন। ভাইকে ঠেকাতে এগিয়ে আসেন ডেপুটি ম্যাজিস্ট্রেট। তাকেও মারধর করা হয় বলে দাবি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দুই পুলিশ আধিকারিক। দুই নিরাপত্তারক্ষীকে আটক করে তারা। সুশান্তকুমার বলেন, “আমার ভাই হাসপাতালে ভর্তি আছে। ওকে দেখতে এসে আমার এই অবস্থা। এর বেশি আর কিছু বলব না। আমার চোট লেগেছে।” অভিযুক্ত এক নিরাপত্তারক্ষী বলেন, “আমাদের মেরেছে। আমরা কিছু করিনি।”