Krishnanagar: ধর্ষণের প্রমাণ নেই, প্রকাশ্যে এল কৃষ্ণনগরের তরুণীর ময়নাতদন্তের রিপোর্ট

Krishnanagar: পিএম (পোস্টমর্টেম) রিপোর্টে তরুণীর দেহে কোথাও আঘাতের চিহ্ন মেলেনি। ধর্ষণের প্রমাণ পাওয়া যায়নি ময়নাতদন্তে রিপোর্ট। তরুণীর গায়ে যখন আগুন লেগেছিল তখনও তিনি জীবিত ছিলেন। তাঁর শ্বাসনালী থেকে মিলেছে কার্বন।

Krishnanagar: ধর্ষণের প্রমাণ নেই, প্রকাশ্যে এল কৃষ্ণনগরের তরুণীর ময়নাতদন্তের রিপোর্ট
কৃষ্ণনগরে তরুণীর প্রকাশ্যে এল ময়নাতদন্তের রিপোর্টImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 7:36 PM

কৃষ্ণনগর: দুর্গা পুজোর ঠিক পরপরই কৃষ্ণনগরের একটি পুজো মণ্ডপ থেকে উদ্ধার হয়েছিল তরুণীর দেহ। সেই ঘটনার তদন্ত করছে পুলিশ। তবে তদন্ত যত এগোচ্ছে পিঁয়াজের খোসার মতো বেরিয়ে আসছে তথ্য। এবার সামনে এল মৃতের ময়নাতদন্তের রিপোর্ট।

পিএম (পোস্টমর্টেম) রিপোর্টে তরুণীর দেহে কোথাও আঘাতের চিহ্ন মেলেনি। ধর্ষণের প্রমাণ পাওয়া যায়নি ময়নাতদন্তে রিপোর্ট। তরুণীর গায়ে যখন আগুন লেগেছিল তখনও তিনি জীবিত ছিলেন। তাঁর শ্বাসনালী থেকে মিলেছে কার্বন। যা আগুনের ধোঁয়া থেকে উৎপন্ন হয়েছে। কিন্তু ময়না তদন্তে রিপোর্টে বিষয়টি আগুন লেগে মৃত্যু নাকি নিছক আত্মহত্যা বা কেউ আগুন লাগিয়ে দিয়েছে সে বিষয়ে স্পষ্ট কিছুই বলা হয়নি।

অন্যদিকে, প্রশাসন সূত্রে খবর,তরুণীর মৃতদেহ উদ্ধারস্থল থেকে যে কেরোসিনের বোতল পাওয়া গিয়েছিল সেই বোতলের আঙ্গুলের ছাপ ইতিমধ্যেই ফিঙ্গারপ্রিন্ট বিশেষজ্ঞ দল সংগ্রহ করেছে। পাশাপাশি এও জানাচ্ছে, আদালতের কাছে প্রশাসনের তরফ থেকে আবেদন করা হবে, যাতে অভিযুক্ত প্রেমিকের আঙুলের ছাপ সংগ্রহ করে ওই বোতলের ফিঙ্গারপ্রিন্ট মেলানো যায়।