Women harassment: ঘরের আলো জ্বালতেই খাটের তলা থেকে বেরিয়ে এল যুবক, মহিলাকে চেপে ধরে…

Nadia News: অভিযোগকারীর শাশুড়ি জানান, ওই যুবকের স্বভাব খুবই খারাপ। প্রায় প্রায়ই মেয়েদের শ্লীলতাহানির চেষ্টা করেন।

Women harassment: ঘরের আলো জ্বালতেই খাটের তলা থেকে বেরিয়ে এল যুবক, মহিলাকে চেপে ধরে...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 5:40 PM

নদিয়া: এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ঘিরে উত্তেজনা ছড়াল নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকায়। অভিযোগ, বিষয়টি জানাজানি হতেই প্রাণনাশের হুমকি পর্যন্ত দেয়। এরপরই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা। ঘটনাটি বৃহস্পতিবারের। ওই মহিলার অভিযোগ, সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই মহিলার বাড়িতে যান অভিযুক্ত। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মহিলার চিৎকার শুনে তাঁর স্বামী ও শাশুড়ি অভিযুক্তকে জড়িয়ে ধরে।

অভিযোগ, এই চিৎকার শুনে ছুটে আসেন অভিযুক্তের ভাই, দাদা, বৌদি। ওই মহিলার দাবি, অভিযুক্তের পরিবারের লোকজন তাঁদের উপর চড়াও হন। ছেলেকে বের করে নিয়ে চলেও যান। এরপর এলাকার লোকজনরা পাশে দাঁড়ানোয় সাহস, ভরসা পেয়ে থানায় যান অভিযোগকারী মহিলা।

ওই মহিলার কথায়, “সন্ধ্যাবেলা আমি ঘরে ঢুকে ভাবলাম একটু শোবো। আলো জ্বালতেই দেখি খাটের তলা থেকে ওই ছেলেটা বেরিয়ে এসেছে। উঠেই আমাকে চেপে ধরে। কিছুতেই ছাড়ছে না। আমি চিৎকার শুরু করি। চিৎকার শুনে বাড়ির লোকেরা এলেও আমাকে ছাড়েনি। এরপরই সবাই এসে দরজা ধাক্কাধাক্কি করে ওকে বের করে। স্বামী বাড়ির সামনে ফিস্ট করছিল। ও ছুটে আসে। এলাকার লোকজন ছেলেটাকে ধরে উত্তম মধ্যম দেয়।” এই ঘটনার পর অভিযুক্ত যুবককে উদ্ধার করে কৃষ্ণনগরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অভিযোগকারীর শাশুড়ি জানান, ওই যুবকের স্বভাব খুবই খারাপ। প্রায় প্রায়ই মেয়েদের শ্লীলতাহানির চেষ্টা করেন। তাঁর জন্য বাড়ির মেয়ে বউরা টিকতে পারেন না বলেও দাবি মহিলার। তাঁরা অভিযুক্ত যুবকের শাস্তি চান। এলাকার লোকজনের দাবি, কিছু ঘটলেই ওই ছেলের বাড়ির লোকজন ময়দানে নেমে পড়েন। তাঁরা হুমকি, হুঁশিয়ারি থেকে নানারকম ভয় দেখাতে থাকেন। এমনকী গায়ে হাত পর্যন্ত তোলেন। এর বিহিত চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন অভিযোগকারী।