Panchayat Elections 2023: দরজা খুলতেই বুক কেঁপে উঠল মায়ের, বিজেপি প্রার্থীর বাড়ির সামনে সাদা থান-গীতা

West Bengal Panchayat Polls: চঞ্চলের মা মীরা চক্রবর্তী জানান, শুক্রবার সকালে বাড়ির সামনে এসে কয়েকজন ডাকাডাকি করছিলেন। পাড়ারই মহিলা তাঁরা। চিৎকার শুনে দরজা খুলতেই দেখেন সেই দৃশ্য।

Panchayat Elections 2023: দরজা খুলতেই বুক কেঁপে উঠল মায়ের, বিজেপি প্রার্থীর বাড়ির সামনে সাদা থান-গীতা
বিজেপির প্রার্থীর মা মীরাদেবী। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2023 | 10:51 AM

নদিয়া: এর আগেও এ ছবি দেখা গিয়েছে একাধিক জেলায়। নির্দল প্রার্থীর বাড়িতে পৌঁছে গিয়েছে সাদা থান, ধূপ, মিষ্টি। ভোটের ২৪ ঘণ্টা আগে সেই একই ছবি শান্তিপুর (Santipur) থানা এলাকার ফুলিয়ায়। বিজেপির মণ্ডল সভাপতি তথা পঞ্চায়েত সমিতির প্রার্থীর বাড়ির সামনে সাদা থানের সঙ্গে কারা যেন রেখে গিয়েছে ধূপ, মিষ্টি, ভগবত গীতা। এই ঘটনায় আতঙ্কিত শান্তিপুরের ২৮ নম্বর পঞ্চায়েত সমিতির প্রার্থী চঞ্চল চক্রবর্তীর বাড়ির লোকেরা। চঞ্চলের দাবি, এসব শাসকদলের লোকজন করছেন। ভয় দেখানোর চেষ্টা করা হচ্ছে বলেও দাবি করেন তিনি। যদিও তৃণমূলের তরফে সমস্ত অভিযোগই অস্বীকার করা হয়েছে।

চঞ্চলের মা মীরা চক্রবর্তী জানান, শুক্রবার সকালে বাড়ির সামনে এসে কয়েকজন ডাকাডাকি করছিলেন। পাড়ারই মহিলা তাঁরা। চিৎকার শুনে দরজা খুলতেই দেখেন সেই দৃশ্য। গেটের বাইরে থান, ধূপ, মিষ্টি রাখা। মীরাদেবীর অভিযোগ, ছেলে বিজেপির প্রার্থী হয়েছে। সে কারণেই এসব করে ভয় দেখানো হচ্ছে। তিনি জানান, হাজার হোক তিনি তো মা। এমন জিনিস দেখার পর মনও দুর্বল হচ্ছে।

চঞ্চল চক্রবর্তীর অভিযোগ, “আমি যে খুন হয়ে যেতে পারি এটাই তৃণমূল বোঝাতে চেয়েছে। এর আগেও আমাকে হুমকি দেওয়া হয়েছে। তবে আমি ছাত্র রাজনীতি থেকে উঠে আসা। এসব হুমকিতে আমাকে দমানো সহজ না। শাসকদলই এতে জড়িত। পুলিশকেও জানানো হয়েছে।”

তবে এই আসনে তৃণমূলের যিনি প্রার্থী, সেই উৎপল বসাকের দাবি, তৃণমূল এই শিক্ষায় শিক্ষিত না। তাঁর কথায়, “আমাদের দল কোনও ঝামেলা, গোলমালে বিশ্বাসী না। আসলে এখানে যে বিজেপি একটা ভোটও পাবে না বুঝে গিয়েছে। এখন অনেক কিছুই বলবে। তবে এই ঘটনার সঙ্গে আমাদের দলের কোনও যোগই নেই।”