21 July Vidoe: ভোজপুরী গানে শরীর দেখিয়ে অশ্লীল নাচ! শহিদ দিবসে এই গান-নাচ? তৃণমূল কর্মীরা যা বললেন.. শুনলে ভিরমি খাওয়ার জোগাড়

21 July Vidoe: জানা যায়, ধর্মতলা যাওয়ার পথে হাতিশাল সিক্স লেনের কাছে গাড়ি দাঁড়িয়ে ভোজপুরি গান চালিয়ে চলে অশ্লীল নৃত্য। সঙ্গ দিলেন তৃণমূল নেতা কর্মীরা। প্রশ্ন করা হলে, নাচতে নাচতেই তৃণমূল কর্মী সমর্থক বলে উঠলেন, "আনন্দ করতে করতে যাচ্ছি।"  কিন্ত আজ তো  শহিদ দিবস।

21 July Vidoe: ভোজপুরী গানে শরীর দেখিয়ে অশ্লীল নাচ! শহিদ দিবসে এই গান-নাচ? তৃণমূল কর্মীরা যা বললেন.. শুনলে ভিরমি খাওয়ার জোগাড়
কুলটিতে অশ্লীল নাচImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2024 | 3:29 PM

উত্তর ২৪ পরগনা: গন্তব্য ২১ জুলাই। যাচ্ছেন তৃণমূল কর্মী সমর্থকরা। কিন্তু মাঝপথেই গাড়ি থামিয়ে বাজল ভোজপুরী গান। আর তার সঙ্গে শরীর প্রদর্শন করে অশ্লীল নাচ। তাল মেলাচ্ছেন তৃণমূল নেতা কর্মীরা। ভয়ঙ্কর অভিযোগ উত্তর ২৪ পরগনার হাড়োয়া ব্লকের কুলটিতে। জানা যাচ্ছে, ওই এলাকা থেকে বাসে ধর্মতলা শহিদ দিবসে যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন তৃণমূল কর্মীরা। সঙ্গে ছিল সাউন্ড সিস্টেম। আবার নৃত্য শিল্পীরাও।

জানা যায়, ধর্মতলা যাওয়ার পথে হাতিশাল সিক্স লেনের কাছে গাড়ি দাঁড়িয়ে ভোজপুরী গান চালিয়ে চলে অশ্লীল নৃত্য। সঙ্গ দিলেন তৃণমূল নেতা কর্মীরা। প্রশ্ন করা হলে, নাচতে নাচতেই তৃণমূল কর্মী সমর্থক বলে উঠলেন, “আনন্দ করতে করতে যাচ্ছি।”  কিন্ত আজ তো  শহিদ দিবস। ২১ জুলাই! পরিস্থিতি বেকায়দার, বুঝতে পেরেই ড্যামেজ কন্ট্রোল করেন।  তিনি বলেন, “শহিদ দিবসে দুঃখের হয়।”।

শহিদ দিবসে যাচ্ছেন, তাহলে গান বাজনা কেন? এক তৃণমূল কর্মী বলেই ফেললেন, “শহিদের গানই হচ্ছিল।” তাহলে শহিদের গানে নাচ কেন? আরেক তৃণমূল কর্মীর পরিস্থিতি সামলানোর জন্য বলেন, “ওই আজকাল বাচ্চা ছেলেরা, আজকালকার জেনারেশন বোঝেন না… ”

কোথাও রাস্তায় বসে মাংস ভাত নিয়ে ‘ফিস্টি’, কখনও আবার ধর্মতলায় এসে শহরের বিভিন্ন ঘুরতে যাওয়ার জায়গা পরিদর্শন। একুশে জুলাইয়ে এই ছবি ধরা পড়ে শহরের বিভিন্ন প্রান্তে।  নানানরকম সেজে , পোশাক পরে সরকারের একাধিক উন্নয়নমূলক প্রকল্পের চিত্রপট তুলে ধরেন তৃণমূল কর্মী সমর্থকরা। কিন্তু এ ছবি একেবারেই ভিন্ন।